ঢাকা, শনিবার, ১৪ বৈশাখ ১৪৩১, ২৭ এপ্রিল ২০২৪, ১৭ শাওয়াল ১৪৪৫

জাতীয়

নারী গ্রাহককে ধর্ষণের অভিযোগে এনজিও কর্মকর্তা গ্রেফতার

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৪২৪ ঘণ্টা, আগস্ট ১৪, ২০১৭
নারী গ্রাহককে ধর্ষণের অভিযোগে এনজিও কর্মকর্তা গ্রেফতার

মেহেরপুর: নারী গ্রাহককে ধর্ষণের অভিযোগে বেসরকারি স্বেচ্ছাসেবী সংগঠন রুরাল রিকনস্ট্রাকশন ফাউন্ডেশনের (আরআরএফ) গাংনী এরিয়া অফিস-২ এর ব্যবস্থাপক (ম্যানেজার) জাকির হোসেনকে গ্রেফতার করেছে পুলিশ।

সোমবার (১৪ আগস্ট) ভোর সাড়ে তিনটার দিকে গাংনী থানা পুলিশের একটী দল গাংনী সিনেমা হল রোডের ভাড়া বাসা থেকে তাকে গ্রেফতার করে।

থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আনোয়ার হোসেন বাংলানিউজকে এ তথ্য নিশ্চিত করেছেন।

ওসি বাংলানিউজকে জানান, এ উপজেলার কড়ইগাছি বামুন্দী গ্রামের মাসুম হোসেনের স্ত্রী আঙ্গুরা খাতুনের দায়ের করা ধর্ষণ মামলায় জাকির হোসেনকে গ্রেফতার করা হয়।

মামলার এজাহার সূত্রে জানা গেছে, রুরাল রিকনস্ট্রাকশন ফাউন্ডেশন (আরআরএফ) গাংনী এরিয়া অফিস-২ এর কড়ইগাছি বামুন্দী গ্রামের সদস্য আঙ্গুরা খাতুন। এ সংস্থা থেকে ১৬ হাজার টাকা ঋণ নিয়েছেন। দারিদ্রতার কারণে কয়েকটি কিস্তি দিতে না পারায় রোববার (১৩ আগস্ট) বিকেলে তাকে অফিসে ডেকে এনে একটি কক্ষে আটকে ধর্ষণ করা হয়। এ ঘটনায় নির্যাতিতা নারী বাদী হয়ে গাংনী থানায় একটি মামলা দায়ের করেন। আঙ্গুরা খাতুন বর্তমানে গাংনী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসাধীন।

বাংলাদেশ সময়: ১০০৭ ঘণ্টা, ১৪ আগস্ট, ২০১৭
আরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

জাতীয় এর সর্বশেষ