ঢাকা, মঙ্গলবার, ১ কার্তিক ১৪২৪, ১৭ অক্টোবর ২০১৭

bangla news

রাজশাহীতে পুলিশকে সর্বোচ্চ সতর্ক থাকার নির্দেশ

সিনিয়র করেসপন্ডেন্ট  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৭-০৮-১৩ ৪:১৭:২৯ পিএম
রাজশাহীতে আইন-শৃঙ্খলা বাহিনীর মাসিক সভা অনুষ্ঠিত

রাজশাহীতে আইন-শৃঙ্খলা বাহিনীর মাসিক সভা অনুষ্ঠিত

রাজশাহী: রাজশাহীতে আইন-শৃঙ্খলা কমিটির সভায় পুলিশকে সর্বোচ্চ সতর্ক থাকার নির্দেশ দেওয়া হয়েছে। 

রোববার (১৩ আগস্ট) বেলা ১১টায় জেলা প্রশাসকের সম্মেলন কক্ষে আইন-শৃঙ্খলা কমিটির এই মাসিক সভা অনুষ্ঠিত হয়। 

সভায় সভাপতিত্ব করেন রাজশাহী জেলা প্রশাসক মো. হেলাল মাহমুদ শরীফ। 

সভায় রাজশাহী মহানগরীর গত এক মাসের আইন-শৃঙ্খলা সম্পর্কিত বিষয়ে বিস্তারিত আলোচনা করা হয়। মহানগরীর অপরাধ প্রবণতা নিয়ন্ত্রণে রাখতে পুলিশ প্রশাসন এবং ভ্রাম্যমাণ আদালত পরিচালনার বিষয়ে বিশেষ জোর দেওয়া হয় যাতে করে অপরাধীরা অপরাধের সঙ্গে জড়িয়ে পড়তে না পারে। 

আইন-শৃঙ্খলা কমিটির সভায় প্রধানমন্ত্রী শেখ হাসিনার দিক নির্দেশনা মোতাবেক জঙ্গিবাদ ও সন্ত্রাসবাদ নির্মূলে গোয়েন্দা বিভাগসহ পুলিশ প্রশাসনকে সর্বোচ্চ সতর্ক দৃষ্টি রাখার আহ্বান জানানো হয়। 

সভায় আরও বলা হয় রাজশাহী মহানগরীসহ আশপাশের এলাকাগুলোতে মাদকদ্রব্যের ব্যবহার যেন আর কোনভাবেই মাথা চাড়া দিয়ে উঠতে না পারে সে বিষয়ে কঠোর নজর রাখতে হবে। 

এ সময় জানানো হয়, দুই একটি বিচ্ছিন্ন ঘটনা ছাড়া রাজশাহী মহানগরীর আইন-শৃঙ্খলা ব্যবস্থা স্বাভাবিক রয়েছে। সভায় অপরাধীদের মামলা নিষ্পত্তি সম্পর্কে বিস্তারিত আলোচনা করা হয়। মাদক ব্যবসা পরিত্যাগকারীদের মধ্য থেকে যাদেরকে পুনর্বাসিত করা হয়েছিলো তাদের সম্পর্কে খোঁজ-খবর রাখার বিষয়ে আলোচনা করা হয় যাতে করে তারা পুনরায়  মাদক ব্যবসার সঙ্গে সম্পৃক্ত হতে না পারে। 

সভায় রাজশাহীর অতিরিক্ত জেলা প্রশাসক (এডিসি জেনারেল) মো. সালাহ উদ্দিন, মো. সাবেত আলী (এডিসি রেভিনিউ), এডিএম সুব্রত পাল, এডিসি (শিক্ষা ও আইসিটি) মো. পারভেজ রায়হান ও আনসার ভিডিপির রাজশাহী জেলা কমানডেন্ট মো. আশরাফুল আলম উপস্থিত ছিলেন।

বাংলাদেশ সময়: ১৬১৪ ঘণ্টা, আগস্ট ১৩, ২০১৭
এসএস/বিএস  
 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

FROM AROUND THE WEB
Loading...
Alexa