[x]
[x]
ঢাকা, শনিবার, ২ পৌষ ১৪২৪, ১৬ ডিসেম্বর ২০১৭

bangla news

বন্যার দুর্যোগে সবার ছুটি বাতিল

স্পেশাল করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৭-০৮-১৩ ২:৫৮:৫২ পিএম
দুর্যোগ ব্যবস্থাপনা ও ত্রাণ মন্ত্রণালয়

দুর্যোগ ব্যবস্থাপনা ও ত্রাণ মন্ত্রণালয়

ঢাকা: উত্তরাঞ্চলসহ দেশের বিভিন্ন স্থানে বন্যার কারণে দুর্যোগ ব্যবস্থাপনা ও ত্রাণ মন্ত্রণালয়, দুর্যোগ ব্যবস্থাপনা অধিদফতর এবং ঘূর্ণিঝড় প্রস্তুতি কর্মসূচি (সিপিপি) এবং মাঠ পর্যায়ের কর্মকর্তা-কর্মচারীদের সরকারি ছুটিসহ সব ধরনের ছুটি বাতিল করেছে সরকার।

পাহাড়ি ঢল এবং অতি বৃষ্টির কারণে উত্তরাঞ্চলে সৃষ্ট বন্যায় মানুষের দুর্ভোগের মধ্যে দুর্যোগ ব্যবস্থাপনা ও ত্রাণ মন্ত্রণালয় রোববার (১৩ আগস্ট) এ সংক্রান্ত অফিস আদেশ জারি করেছে।
 
এতে বলা হয়েছে, পুনরাদেশ না দেওয়া পর্যন্ত দেশের বিভিন্ন অঞ্চলে বিদ্যমান বন্যা পরিস্থিতিতে দুর্যোগ ব্যবস্থাপনা ও ত্রাণ মন্ত্রণালয় এবং অধিদফতরের আওতাধীন সব কর্মকর্তা-কর্মচারীদের সার্বক্ষণিক দায়িত্বে থাকা জরুরি।
 
দুর্যোগ ব্যবস্থাপনা ও ত্রাণ মন্ত্রণালয়, দুর্যোগ ব্যবস্থাপনা অধিদফতর এবং ঘূর্ণিঝড় প্রস্তুতি কর্মসূচি (সিপিপি) এবং মাঠ পর্যায়ের সব কর্মকর্তা-কর্মচারীদের সরকারি ছুটিসহ সকল প্রকার ছুটি বাতিল করা হলো। 
 
‘দুর্যোগ ব্যবস্থাপনা ও ত্রাণ মন্ত্রণালয় দুর্যোগ ব্যবস্থাপনা অধিদফতর এবং ঘূর্ণিঝড় প্রস্তুতি কর্মসূচির (সিপিপি) সব কর্মকর্তা-কর্মচারীকে যথাযথ কর্তৃপক্ষের অনুমতি ব্যতীত অফিস ত্যাগ না করার জন্য অনুরোধ করা হলো।’ 

বাংলাদেশ সময়: ১৪৫৪ ঘণ্টা, আগস্ট ১৩, ২০১৭
এমআইএইচ/এসএইচ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

FROM AROUND THE WEB
Alexa