ঢাকা, বুধবার, ৮ ভাদ্র ১৪২৪, ২৩ আগস্ট ২০১৭

bangla news

ভাঙ্গুড়ায় মিষ্টি ব্যবসায়ীকে হত্যা

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৭-০৮-১৩ ২:৩০:৫১ পিএম
পাবনা

পাবনা

পাবনা: পাবনার ভাঙ্গুড়া উপজেলায় আব্দুর রাজ্জাক নামে এক মিষ্টি ব্যবসায়ীকে হত্যা করেছে দুর্বৃত্তরা।

রোববার (১৩ আগস্ট) সকালে উপজেলার ভেড়ামারা উদয়ন একাডেমির পাশের একটি জমি থেকে তার মরদেহ উদ্ধার করে পুলিশ। নিহত আব্দুর রাজ্জাক ভেড়ামারা মধ্যপাড়ার আব্দুল কুদ্দুসের ছেলে।

ভাঙ্গুড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নজরুল ইসলাম জুয়েল নিহতের পরিবারের সদস্যদের বরাত দিয়ে বলেন, সকালে ওই এলাকায় কয়েকজন শিক্ষার্থী একটি মরদেহ পড়ে থাকতে দেখে।  পরে স্থানীয়রা থানায় খবর দিলে পুলিশ ঘটনাস্থলে গিয়ে মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্যে পাবনা জেনারেল হাসপাতাল মর্গে পাঠায়।

পরে উদয়ন একাডেমির ৮ম শ্রেণির ছাত্র আব্দুল জলিল মরদেহ তার বাবার বলে শনাক্ত করে।

নিহতের স্ত্রী শেফালী খাতুন বলেন, রাত ১০টার দিকে কেউ একজন আমার স্বামীকে মোবাইল ফোনে মিষ্টির দোকান থেকে ডেকে নেয় বলে কর্মচারীরা জানিয়েছে। আমার স্বামীকে হত্যা করা হয়েছে।
তিনি আরো বলেন, বাড়ির সীমানা নিয়ে প্রতিবেশীর সঙ্গে আমাদের বিরোধ ছিল। এছাড়া আমাদের কোনো শত্রু নেই। এ ব্যাপারে ভাঙ্গুড়া থানায় একটি হত্যা মামলা দায়েরের প্রস্তুতি চলছে।
 
পূর্ব বিরোধের জের ধরে এ হত্যাকাণ্ড ঘটতে পারে বলে পুলিশের ধারণা। তবে তদন্ত সাপেক্ষে আইনগত ব্যবস্থা নেয়া হবে বলে জানান ওসি নজরুল ইসলাম জুয়েল।

বাংলাদেশ সময়: ১৪২৮ ঘণ্টা, ১৩ আগস্ট, ২০১৭
আরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

You May Like..
Alexa