Alexa
ঢাকা, শুক্রবার, ৩ ভাদ্র ১৪২৪, ১৮ আগস্ট ২০১৭

bangla news

বাসে ফেনসিডিল: চালক, হেলপার, সুপারভাইজর আটক

স্টাফ করেসপন্ডেন্ট, ঢাকা নর্থ ব্যুরো | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৭-০৮-১৩ ১:৩৯:৫৯ পিএম
ফাইল ফটো

ফাইল ফটো

আশুলিয়া (ঢাকা) : সাভারের আশুলিয়ায় কলকাতা থেকে ঢাকার পথে ছেড়ে আসা এক যাত্রীবাহী বাসে তল্লাশী চালিয়ে ফেনসিডিলের চালান উদ্ধার করেছে পুলিশ। এ ঘটনায় জড়িত থাকার অভিযোগে ওই বাসের চালক, হেলপার ও  সুপারভাইজরসহ এক যাত্রীকে আটক করা হয়েছে।

রোববার (১৩ আগস্ট) সকালে ঢাকা-আরিচা মহাসড়কের আশুলিয়ার নবীনগরে ওই তল্লাশী চালানো হয়।  

আটককৃতরা হলেন- কুমিল্লার লাকসাম থানাধীন ইসাপুর গ্রামের মফিদুর রহমানের ছেলে বাসের চালক মো. হারুন, রাজধানীর মিরপুরের মৃত জাফরু হোসেনের ছেলে সুপারভাইজর সোহেল উদ্দিন, জাফর হোসেনের ছেলে হেলপার শাহ আলম ও যাত্রী রজনুর জামান নিয়ল।

আটক যাত্রী কুষ্টিয়ার কুমারখালী থানাধীন কুণ্ডপাড়া গ্রামের আবদুল লতিফের ছেলে বলে প্রাথমিকভাবে জানা গেছে।

পুলিশ জানায়,  গোপন সংবাদের ভিত্তিতে কলকাতা থেকে ঢাকাগামী ওই এসি বাসে তল্লাশী চালিয়ে প্রায় ২০০ বোতল ফেনসিডিল উদ্ধার করা হয়। বাসের ভেতরে বিভিন্ন সিটে ও বক্সে অভিনব কৌশলে এসব বোতল লুকিয়ে রাখা ছিলো। ঘটনায় জড়িত থাকার অভিযোগে চালকসহ চারজনকে আটক করা হয়েছে। এই পাচারের সঙ্গে আরো যারা জড়িত তাদের আটকের চেষ্টা চলছে।

এ বিষয়ে আশুলিয়া থানায় মাদক দ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দায়েরের প্রস্তুতি চলছে বলে জানান আশুলিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবদুল আওয়াল।

বাংলাদেশ সময়: ১৩১২ ঘণ্টা, আগস্ট ১৩, ২০১৭
জেডএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

জাতীয় বিভাগের সর্বোচ্চ পঠিত

You May Like..
Alexa