ঢাকা, সোমবার, ৭ কার্তিক ১৪২৪, ২৩ অক্টোবর ২০১৭

bangla news

পানছড়ির রঙ্গুমিয়া গংয়ের হয়রানির প্রতিবাদে সংবাদ সম্মেলন

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৭-০৮-১৩ ১:০৩:৩৬ পিএম
খাগড়াছড়িতে হামলা-নির্যাতনে প্রতিবাদে সংবাদ সম্মেলন

খাগড়াছড়িতে হামলা-নির্যাতনে প্রতিবাদে সংবাদ সম্মেলন

খাগড়াছড়ি: ভূমি বেদখল, হামলা, মামলা, নির্যাতনসহ বিভিন্ন অভিযোগে রঙ্গু মিয়া ও তার সন্তানদের বিরুদ্ধে খাগড়াছড়িতে সাংবাদিক সম্মেলন করেছে জেলার পানছড়ির আলী নগর এলাকার ভুক্তভোগী বাসিন্দারা।

রোববার (১৩ আগস্ট) সকালে খাগড়াছড়ি প্রেসক্লাব হলরুমে আলী নগর এলাকার নির্যাতিত পরিবারবর্গের ব্যানারে এ সাংবাদিক সম্মেলন অনুষ্ঠিত হয়। 

এতে লিখিত বক্তব্য পাঠ করেন স্থানীয় অধিবাসী মাসুদ রানা। এ সময় উপস্থিত ছিলেন এলাকার বাসিন্দা মো. বাহাদুর মিয়া, মো. হাছান আলী, খুদেজা বেগম, ফিরোজা বেগম প্রমুখ।

সাংবাদিক সম্মেলনে বক্তারা বলেন, খাগড়াছড়ি পানছড়ি উপজেলার আলী নগর এলাকার রঙ্গু মিয়া ও তার ৬ ছেলের ভূমি বেদখল, নির্যাতন, হামলা, মামলা ও বসত ঘরে অগ্নিসংযোগে অতিষ্ট হয়ে উঠেছে এলাকাবাসী। ইতিমধ্যে অনেকে এলাকা ছেড়ে গেছে। অনেকে ভয়ে আসতে পারছেন না। হামলা-মামলার ভয়ে কেউ প্রতিবাদ করতে পারে না। 

রঙ্গু মিয়া গং মনোয়ারা বেগম নামে এক নারীকে এসিড নিক্ষেপের করলেও প্রশাসন তাদের বিরুদ্ধে কোনো ব্যবস্থা নেয়নি। একইসঙ্গে পানছড়ি থানা পুলিশের বিরুদ্ধেও অসহযোগিতার অভিযোগ করা হয় সংবাদ সম্মেলনে।

সাংবাদিক সম্মেলন থেকে অবিলম্বে রঙ্গু মিয়া ও তার সন্তানদের গ্রেফতার করে দৃষ্টান্তমূলক শাস্তি দেওয়ার দাবি জানানো হয়।

বাংলাদেশ সময়: ১২৫৫ ঘণ্টা, আগস্ট ১৩, ২০১৭
এমজেএফ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

FROM AROUND THE WEB
Loading...
Alexa