ঢাকা, সোমবার, ৭ কার্তিক ১৪২৪, ২৩ অক্টোবর ২০১৭

bangla news

আত্মহত্যার প্ররোচণার অভিযোগে স্বামীসহ গ্রেফতার ২

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৭-০৮-১৩ ১২:৫১:১৪ পিএম
এসআই দেবাশিষ সাহা

এসআই দেবাশিষ সাহা

গাইবান্ধা: স্ত্রী লাবণী সাহাকে আত্মহত্যার প্ররোচণা দেয়ার অভিযোগে দায়ের করা মামলায় গাইবান্ধার সদর থানার এসআই দেবাশিষ সাহা ও তার মামা পুণ্য চন্দ্র সাহাকে গ্রেফতার করেছে রেলওয়ে পুলিশ।

রোববার (১৩ জুলাই) রাতে সদর থানা থেকে উপ পরিদর্শক (এসআই) দেবাশীষকে এবং তার মামা পুণ্য চন্দ্র সাহাকে শহরের বাড়ি থেকে গ্রেফতার করা হয়।

শনিবার (১২ ‍আগস্ট) বিকেলে লাবণী সাহাকে আত্মহত্যার প্ররোচণা দেয়ার অভিযোগ এনে নিহতের বাবা গোবিন্দ চন্দ্র সাহা জামাই দেবাশিষ সাহাসহ ৬ জনকে আসামি করে গাইবান্ধার বোনারপাড়া রেলওয়ে থানায় একটি মামলা করেন।

মামলার বিবরণে জানা যায়, চলতি বছরের ৩ মার্চ লাবণীর সঙ্গে কুড়িগ্রামের বৈরাগীপাড়া এলাকার দেবাশিষের বিয়ে হয়। বিয়ের সময় দেবাশিষ ঢাকায় সিআইডিতে কর্মরত ছিলেন। পরে তিনি বদলি হয়ে গাইবান্ধা সদর থানায় আসেন। লাবণীকে নিয়ে জেলা শহরের হাসপাতাল লেনের মাস্টারপাড়ার একটি ভাড়া বাসায় ওঠেন।

দেবাশিষ যখন রাজশাহী বিশ্ববিদ্যালয়ে লেখাপড়া করতেন তখন সুন্দরগঞ্জের ধোপাডাঙ্গা এলাকার সুইটি নামে এক তরুণীর সঙ্গে তার প্রেমের সম্পর্ক গড়ে ওঠে। কিন্তু দেবাশিষ বিষয়টি গোপন করে লাবণীকে বিয়ে করেন।

এদিকে লাবণী ওই প্রেমের বিষয়টি জেনে গেলে দেবাশিষ তাকে নানাভাবে নির্যাতন শুরু করেন। ঘটনার দিন বৃহস্পতিবার (১০ আগস্ট) সকালে দেবাশিষ লাবণীকে মারধর করেন। পরে বাসায় লাবণীকে রেখে দরজায় তালা দিয়ে চলে যান।

এ ঘটনার পর দুপুরে লাবণী মোবাইল ফোনে তার এক আত্মীয়কে ডেকে ও স্থানীয় লোকজনের সহায়তায় তালা খুলে ঘর থেকে বের হন। পরে তারা চলে গেলে লাবণী ট্রেনের নিচে ঝাঁপ দিয়ে আত্মহত্যা করেন। খবর পেয়ে পুলিশ লাবণীর মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য সদর হাসপাতাল মর্গে পাঠায়।

রেলওয়ে থানার গাইবান্ধার বোনারপাড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আতাউর রহমান মামলার বিষয়টি নিশ্চিত করে বলেন, দেবাশীষ ও তার মামাকে গ্রেফতার করা হয়েছে। অন্যান্য আসামিদের গ্রেফতারের চেষ্টা চলছে।

বাংলাদেশ সময়: ১২৪২ ঘণ্টা, ১৩ আগস্ট, ২০১৭
আরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

FROM AROUND THE WEB
Loading...
Alexa