Alexa
ঢাকা, শুক্রবার, ৩ ভাদ্র ১৪২৪, ১৮ আগস্ট ২০১৭

bangla news

ফুটবলার শিবলী নোমানী আর নেই

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৭-০৮-১২ ১০:১৭:৫৪ পিএম
শিবলী নোমানী

শিবলী নোমানী

কুমিল্লা: কুমিল্লা জেলা ক্রীড়া সংস্থার সহ-সভাপতি ও সোনালী স্পোটিং কাবের পরিচালক বীর মুক্তিযোদ্ধা শিবলী নোমানী মারা গেছেন। (ইন্নালিল্লাহি ... রাজিউন)।

শনিবার (১২ আগস্ট) কুমিল্লা ডায়াবেটিক হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা যান তিনি।

রাত সাড়ে ৮টায় কুমিল্লার মোঘলটুলি শাহসুজা মসজিদে তার নামাজে জানাজা অনুষ্ঠিত হয়। পরে কুমিল্লা মহানগরীর বিষ্ণুপুর কবরস্থানে তাকে দাফন করা হয়।

তিনি কুমিল্লা মহানগরের মোগলটুলী এলাকার বাসিন্দা। শিবলী নোমানী ষাট ও সত্তরের দশকে তিনি ঢাকার বিভিন্ন ক্লাবে ও কুমিল্লা জেলা দলের হয়ে খেলেছেন।

শিবলী নোমানীর ছোট ভাই সুলতান শাহরিয়ার বাংলানিউজকে জানান, দীর্ঘদিন শিবলী নোমানী ডায়াবেটিকসহ বিভিন্ন রোগে ভুগছিলেন। গত সপ্তাহে অসুস্থ হলে কুমিল্লার মুন হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তার শারীরিক অবস্থার অবনতি হলে গত সপ্তাহে তাকে উন্নত চিকিৎসার জন্য ঢাকার একটি বেসরকারি হাসপাতালে ভর্তি করা হয়। পরে সেখান থেকে ফেরত আসলে পরে কুমিল্লা ডায়াবেটিক হাসপাতালে ভর্তি করা হয়।

কুমিল্লার ক্রীড়াঙ্গনের সুপরিচিত প্রবীণ এ খেলোয়াড় শিবলী নোমানী জিলা স্কুলে অধ্যয়নকালে ফুটবল খেলার সঙ্গে সম্পৃক্ত হন। পরে তিনি পাক ইউনাইটেড দল খেলোয়াড় ছিলেন এবং ঢাকার ফায়ার সার্ভিস দলের খেলোয়াড় হিসেবে জাতীয় পর্যায়ের ফুটবল খেলায় অংশ নেন তিনি।

বাংলাদেশ সময়: ২২১১ ঘণ্টা, আগস্ট ১২, ২০১৭
আরআইএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

জাতীয় বিভাগের সর্বোচ্চ পঠিত

You May Like..
Alexa