Alexa
ঢাকা, বুধবার, ৩১ শ্রাবণ ১৪২৪, ১৬ আগস্ট ২০১৭

bangla news

পিরোজপুরে স্কুলছাত্রীকে ধর্ষণের অভিযোগে মামলা

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৭-০৮-১২ ৯:২৪:০৩ পিএম
পিরোজপুর

পিরোজপুর

পিরোজপুর: পিরোজপুর সদর উপজেলার কদমতলা ইউনিয়নে এক স্কুলছাত্রীকে (১৩) ধর্ষণের অভিযোগে সাইদুর সরদার (২৭) নামে এক যুবকের বিরুদ্ধে মামলা হয়েছে। এ ঘটনার পর সাইদুর পলাতক।

শনিবার (১২ আগস্ট) রাতে ওই স্কুলছাত্রীর বাবা বাদী হয়ে পিরোজপুর সদর থানার মামলাটি দায়ের করেন।

পুলিশ সূত্রে জানা গেছে, দুপুর দেড়টার দিকে ওই স্কুলছাত্রী বাড়ির পেছনের একটি পুকুরে গোসল করছিল। এসময় প্রতিবেশী সাইদুর ওই ছাত্রীকে মুখ চেপে বাড়ির পাশের একটি বাগানে নিয়ে ধর্ষণ করে। ধর্ষণের ফলে মেয়েটি অচেতন অবস্থায় বাগানে পড়ে থাকে। পরে তাকে উদ্ধার করে পরিবারের সদস্যেরা সন্ধ্যায় মেয়েটিকে পিরোজপুর সদর হাসপাতালে ভর্তি করে।

স্কুলছাত্রীর বাবার অভিযোগ করেন, সাইদুরের এক আত্মীয় মামলা না করার জন্য হুমকি দিচ্ছেন। ওই আত্মীয় স্থানীয় আওয়ামী লীগ নেতা হওয়ায় পরিবার নিয়ে আতঙ্কে রয়েছে তিনি।

পিরোজপুর সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মাসুমুর রহমান বিশ্বাস বাংলানিউজকে বলেন, স্কুলছাত্রীকে ধর্ষণের অভিযোগে মেয়েটির বাবা বাদী হয়ে মামলা থানায় একটি ধর্ষণ মামলা করেছে। সাইদুরকে গ্রেফতারে পুলিশ তৎপর রয়েছে বলেও জানান তিনি।

বাংলাদেশ সময়: ২১১৮ ঘণ্টা, আগস্ট ১২, ২০১৭
আরআইএস

অন্তর্ভুক্ত বিষয়ঃ ধর্ষণ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

You May Like..
Alexa