[x]
[x]
ঢাকা, মঙ্গলবার, ২৭ অগ্রহায়ণ ১৪২৪, ১২ ডিসেম্বর ২০১৭

bangla news

গফরগাঁওয়ে আ’লীগ নেতার ওপর হামলা 

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৭-০৮-১২ ৮:৩৮:১০ পিএম
আহত আক্তার হোসেন। ছবি: বাংলানিউজ

আহত আক্তার হোসেন। ছবি: বাংলানিউজ

ময়মনসিংহ: ময়মনসিংহের গফরগাঁওয়ের ৮ নং ওয়ার্ড আওয়ামী লীগের সাবেক সভাপতি আক্তার হোসেনের (৫২) ওপর হামলার ঘটনা ঘটেছে। এ ঘটনায় স্থানীয় পৌরসভার মেয়র ইকবাল হোসেন সুমনের সংশ্লিষ্ট রয়েছে বলে অভিযোগ করেছেন  আক্তার হোসেন। 

শনিবার (১২ আগস্ট) দুপুরে উপজেলার ছোট চামড়াগুদাম এলাকায় এ ঘটনা ঘটে। ক্যাডারদের সশস্ত্র মহড়ায় আহত ওই আওয়ামী লীগ নেতা নিজ বাড়িতেই অবরুদ্ধ অবস্থায় চিকিৎসা নিচ্ছেন বলেও অভিযোগ করেছেন তিনি।

আক্তার হোসেন বাংলানিউজকে জানান, দুপুরে তিনি বাড়ি থেকে বের হয়ে উপজেলা সদরের দিকে যাচ্ছিলেন। এ সময় স্থানীয় তাজমুল ও টিটুর নেতৃত্বে ১০ থেকে ১২ জন তার গতিরোধ করে। এ সময় তাকে লাঠি দিয়ে বেধড়ক পিটিয়ে আহত করে তারা। 

তিনি বলেন, ‘সন্ত্রাসীরা বাড়ির আশেপাশে অবস্থান নিয়ে সশস্ত্র মহড়া দিচ্ছে। তাদের ভয়ে আমি হাসপাতালেও চিকিৎসা নিতে পারছি না। বাড়িতে প্রাথমিক চিকিৎসা নিয়েছি।’

আক্তার হোসেনের অভিযোগ, ‘পৌর মেয়রের ইন্দনে তার ক্যাডাররা স্থানীয় সংসদ সদস্যের শেল্টারে আমার ওপর হামলা চালিয়েছে।’

স্থানীয় সূত্র জানায়, গফরগাঁওয়ের আক্তার হোসেন স্থানীয় আওয়ামীলীগের রাজনীতিতে সাবেক পৌরসভার মেয়র অ্যাডভোকেট কায়সার আহমেদের রাজনীতি করেন। 

স্থানীয় সংসদ সদস্যের বিশেষ আনুকূল্য রয়েছে বর্তমান মেয়রের প্রতি। মূলত এ কারণেই শত্রুতার জেরে তাকে বেধড়ক পেটানোর ঘটনা ঘটেছে। 

এ বিষয়ে গফরগাঁও পৌরসভার সাবেক মেয়র অ্যাডভোকেট কায়সার আহম্মেদ বাংলানিউজকে বলেন, আক্তার হোসেন আওয়ামী লীগের দুর্দিনের নেতা। তিনি আমাদের প্রয়াত নেতা আলতাফ হোসেন গোলন্দাজের সহকর্মী। তার ওপর এ হামলার ঘটনা যারা ঘটিয়েছে তাদের দৃষ্টান্তমূলক শাস্তি দাবি করছি। 

বিষয়টি নিশ্চিত করে গফরগাঁও থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মাহবুব আলম বাংলানিউজকে বলেন, মারমারির ঘটনা শুনেছি। তবে এ সংক্রান্ত লিখিত কোনো অভিযোগ পাইনি। পেলে অবশ্যই ব্যবস্থা নেওয়া হবে। 

বাংলাদেশ সময়: ২০৫১ ঘণ্টা, আগস্ট ১২, ২০১৭ 
এমএএএম/এমএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

FROM AROUND THE WEB
Alexa