Alexa
ঢাকা, শুক্রবার, ৩ ভাদ্র ১৪২৪, ১৮ আগস্ট ২০১৭

bangla news

সাংবাদিকদের সঙ্গে আছি থাকবো: এমপি ফিরোজা

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৭-০৮-১২ ৮:২০:২৪ পিএম
ছবি: বাংলানিউজটোয়েন্টিফোর.কম

ছবি: বাংলানিউজটোয়েন্টিফোর.কম

রাঙামাটি: সংসদ সদস্য ফিরোজা বেগম চিনু বলেছেন, সাংবাদিকতা একটি মহান পেশা, সাংবাদিকদের সঙ্গে আছি থাকবো।

শনিবার (১২ আগস্ট) বিকেলে জেলা পরিষদের সন্মেলন কক্ষে অনুষ্ঠিত রাঙামাটি জার্নালিষ্ট অ্যাসোসিয়েশনের প্রথম বর্ষপূর্তি পদার্পণ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য এ কথা বলেন তিনি।

চিনু বলেন, যারা উচ্চ শিক্ষিত এবং এনারজেটিক এ মহান পেশায় এসেছেন তাদের স্বাগত জানাই। কেননা সংবাদ মাধ্যম হলো জাতির দর্পণ এবং সাংবাদিকরা হলো সে দর্পণের কারিগর। একজন সাংবাদিকের প্রতিবেদনের উপর ভিত্তি করে দেশ, জাতি সিদ্ধান্ত নেয়। মানুষ সাংবাদিককের প্রতিবেদনের উপর ভিত্তি করে এগিয়ে যায়।

কিন্তু সে প্রতিবেদন হতে হবে বস্তুনিষ্ট, নিরপেক্ষ এবং অসাম্প্রদায়িক। সে প্রতিবেদনে প্রকৃত ঘটনা বেরিয়ে আসতে হবে এবং দেশ ও জাতির উপকার হতে হবে। এজন্য সাংবাদিকদের হতে হবে সৎ, নিরপেক্ষ এবং অসাম্প্রদায়িক চেতনার বিশ্বাসী- যোগ করেন তিনি।

রাঙামাটি জার্নালিস্ট অ্যাসোসিয়েশনের সভাপতি বিজয় ধরের সভাপতিত্বে এবং সাধারণ সম্পাদক দীপ্ত হান্নানের সঞ্চালনায় অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন- রাঙামাটি প্রেসক্লাবের সাধারণ সম্পাদক আনোয়ার আল হক, রাঙামাটি রেড ক্রিসেন্ট ইউনিটের সেক্রেটারি জেনারেল এম জিসান বখতিয়ার, রাঙামাটি চেম্বার অব কমার্স অ্যান্ড ইন্ডাস্ট্রিজের পরিচালক অ্যাডভোকেট মামুনুর রশীদ মামুন, রাঙামাটি প্রেসক্লাবের সাবেক সভাপতি এসএম সামসুল আলম, রাঙামাটি রবার স্কাউটের সম্পাদক নুরুল আফসার, রাঙামাটি জেলা পরিষদের সাবেক সদস্য মনিরুজ্জামান মহসিন রানা, রাঙামাটি পৌর কাউন্সিলর কালায়ন চাকমা প্রমুখ।

পরে অতিথিরা রাঙামাটি জার্নালিস্ট অ্যাসোসিয়েশনের প্রতিষ্ঠা বার্ষিকীর কেক কাটেন।

বাংলাদেশ সময়: ২০১৯ ঘণ্টা, আগস্ট ২২, ২০১৭
আরবি/

অন্তর্ভুক্ত বিষয়ঃ সাংবাদিক

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

জাতীয় বিভাগের সর্বোচ্চ পঠিত

You May Like..
Alexa