[x]
[x]
ঢাকা, শনিবার, ১১ অগ্রহায়ণ ১৪২৪, ২৫ নভেম্বর ২০১৭

bangla news

সরকারি তহবিল থেকে ৭০ ভাগ বেতনের দাবিতে ইউসিসিএ’র সভা

স্টাফ করেসপন্ডেন্ট  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৭-০৮-১২ ৭:০৮:৫১ পিএম
ইউসিসিএ’র সমিতির সভা- ছবি: বাংলানিউজ

ইউসিসিএ’র সমিতির সভা- ছবি: বাংলানিউজ

বরিশাল : স্থায়ীভাবে চাকরি জাতীয়করন না হওয়া পর্যন্ত জাতীয় রাজস্ব তহবিল থেকে ৭০ ভাগ বেতন দেওয়ার দাবিতে বরিশালে বিভাগীয় সভা করেছে উপজেলা কেন্দ্রীয় সমবায় সমিতি (ইউসিসিএ)। 

শনিবার (১২ আগস্ট) দুপুরে বিভাগীয় ইউসিসিএ কর্মচারী ইউনিয়নের আয়োজনে বরিশাল সদর উপজেলা ইউসিসিএ’র নিজস্ব হল রুমে এই সভা অনুষ্ঠিত হয়।

ইউসিসিএ’র বরিশাল জেলা কর্মচারী ইউনিয়নের সভাপতি আবু জাফর পাহারীর সভাপতিত্বে সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন-  পটুয়াখালী ইউসিসিএ সভাপতি মো. মিজানুর রহমান মনির ও বিশেষ অতিথি ছিলেন মো. নাছির উদ্দিন তালুকদার।

সভায় প্রধান বক্তা ছিলেন কেন্দ্রীয় ইউসিসিএ’র সাধারণ সম্পাদক মো. নুরুল হক ও বিশেষ বক্তা হিসেবে উপস্থিত ছিলেন কেন্দ্রীয় কোষাধ্যক্ষ মো. তোফাজ্জল হোসেন।

সভায় তাদের এই দাবি পূরন না হলে আগামী ১৫ আগস্ট থেকে টানা ১৫ দিন অর্ধ দিবস কর্মবিরতি পালনের সিদ্ধান্ত হয়। পাশাপাশি সভায় ইউনিয়নের নেতাকর্মীরা কেন্দ্রীয়ভাবে সমাবেশ করার জন্য আহবান জানান। 

সভায় বিভাগের ৬ জেলার শতাধিক কর্মচারী অংশ নেন।  

বাংলাদেশ সময়: ১৯০৩ ঘণ্টা, আগষ্ট ১২, ২০১৭
এমএস/বিএস 
 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

FROM AROUND THE WEB
Loading...
Alexa