[x]
[x]
ঢাকা, মঙ্গলবার, ২৭ অগ্রহায়ণ ১৪২৪, ১২ ডিসেম্বর ২০১৭

bangla news

‘বঙ্গবন্ধু জাতির জন্য এক জ্বলন্ত উদাহরণ’

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৭-০৮-১২ ৬:৫৪:৩৩ পিএম
আলোচনা সভা/ছবি: বাংলানিউজটোয়েন্টিফোর.কম

আলোচনা সভা/ছবি: বাংলানিউজটোয়েন্টিফোর.কম

ময়মনসিংহ: বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান জাতির জন্য এক জ্বলন্ত উদাহরণ বলে মন্তব্য করেছেন একুশে পদকপ্রাপ্ত দেশ বরেণ্য নজরুল সঙ্গীত শিল্পী ফাতেমা-তুজ-জোহরা।

জাতীয় শোক দিবস উপলক্ষে শনিবার (১২ আগস্ট) দুপুরে নগরীর টাউন হলের অ্যাডভোকেট তারেক স্মৃতি মিলনায়তনে আয়োজিত এক আলোচনা সভায় তিনি এ মন্তব্য করেন।

বঙ্গবন্ধু শিশু একাডেমি ময়মনসিংহ জেলা শাখার আয়োজিত সভায় ফাতেমা-তুজ-জোহরা বলেন, বঙ্গবন্ধু একজন ক্ষণজন্মা পুরুষ, সাধনা করে কেউ তাকে রপ্ত করতে পারবে না। জাতির জন্য তিনি এক জলন্ত উদাহরণ। রাজনৈতিক প্রেক্ষাপট যতোই পরিবর্তন হোক না কেন বঙ্গবন্ধু এক দুঃখময় আঁধার নিয়ে সর্বদাই আমাদের প্রাণের মধ্যে বাস করেন। তাকে আমরা কখনোই ভুলতে পারি না।’

সংগঠনের সভাপতি অধ্যাপক দিলরুবা শারমীনের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক শরীফুল ইসলাম সরকারের পরিচালনায় আলোচনা সভায় বক্তব্য রাখেন ময়মনসিংহ পৌরসভার মেয়র মো. ইকরামুল হক টিটু। বিশেষ বক্তব্য রাখেন ত্রিশাল পৌরসভার মেয়র এ বি এম আনিছুজ্জামান

এছাড়া অনুষ্ঠানে বক্তব্য রাখেন- জেলা আওয়ামী লীগ নেতা কাজী আজাদ জাহান শামীম, ড. সিরাজুল ইসলাম, আহমদ আলী আকন্দ, বঙ্গবন্ধু শিশু একাডেমি ময়মনসিংহ জেলা শাখার সহ-সভাপতি খন্দকার জহিরুল হক, শিব্বর আহমেদ মিরন চৌধুরী, যুগ্ম সাধারণ সম্পাদক অধ্যক্ষ জামাল উদ্দিন, লিয়াকত হোসেন, সংগঠনিক সম্পাদক নাহিদ ইকবাল।

এর আগে, বিদ্যালয়/মাদরাসা ছাত্র-ছাত্রীদের মধ্যে চিত্রাঙ্কন, প্রশ্নোত্তর, আলোচনা সভা, সঙ্গীত, কবিতা আবৃত্তি প্রতিযোগীতা অনুষ্ঠিত হয়। আলোচনা সভা শেষে প্রতিযোগীতায় বিজয়ীদের মাঝে পুরস্কার বিতরণ করা হয়।

বাংলাদেশ সময়: ১৮৩০ ঘণ্টা, আগস্ট ১২, ২০১৭
এমএএএম/ওএইচ/

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

FROM AROUND THE WEB
Alexa