Alexa
ঢাকা, শুক্রবার, ৩ ভাদ্র ১৪২৪, ১৮ আগস্ট ২০১৭

bangla news

রাজস্ব তহবিল থেকে ৭০ ভাগ বেতনের দাবিতে বরিশালে সভা

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৭-০৮-১২ ৬:৩২:৩৭ পিএম
বরিশালে ইউসিসিএ কর্মচারী ইউনিয়নের বিভাগীয় সভা

বরিশালে ইউসিসিএ কর্মচারী ইউনিয়নের বিভাগীয় সভা

বরিশাল: স্থায়ীভাবে চাকরি জাতীয়করণ না হওয়া পর্যন্ত রাজস্ব তহবিল থেকে ৭০ ভাগ বেতন প্রদানের দাবিতে বরিশালে সভা করেছে বরিশাল বিভাগীয় ইউসিসিএ কর্মচারী ইউনিয়ন।

শনিবার (আগস্ট ১২) দুপুরে বিভাগীয় ইউসিসিএ কর্মচারী ইউনিয়নের আয়োজনে বরিশাল সদর উপজেলা ইউসিসিএ’র নিজস্ব হল রুমে এই সভা অনুষ্ঠিত হয়।

বরিশাল জেলা ইউসিসিএ কর্মচারী ইউনিয়নের সভাপতি আবু জাফর পাহারীর সভাপতিত্বে সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন পটুয়াখালী ইউসিসিএ সভাপতি মো. মিজানুর রহমান মনির ও বিশেষ অতিথি ছিলেন ইউসিসিএ কর্মচারী ইউনিয়ন ঢাকার সভাপতি মো. নাছির উদ্দিন তালুকদার।

সভায় প্রধান বক্তা ছিলেন বাংলাদেশ ইউসিসিএ কর্মচারী ইউনিয়ন ঢাকার সাধারণ সম্পাদক মো. নুরুল হক ও বিশেষ বক্তা হিসেবে উপস্থিত  ছিলেন বাংলাদেশ ইউসিসিএ কর্মচারী ইউনিয়ন ঢাকার কোষাধ্যক্ষ মো. তোফাজ্জল হোসেন।

সভায় তাদের এই দাবি পূরণ না হলে আগামী ১৫ আগস্ট থেকে টানা ১৫ দিন অর্ধ বেলা কর্মবিরতি পালনের সিদ্ধান্ত হয়। এছাড়া সভায় ইউনিয়নের নেতা-কর্মীরা কেন্দ্রীয়ভাবে সমাবেশ করার জন্য আহ্বান জানান। সভায় বিভাগের ৬ জেলার শতাধিক সমবায় কর্মচারী অংশ নেয়। 

বাংলাদেশ সময়: ১৮২৩ ঘণ্টা, আগস্ট ১২, ২০১৭
এমএস/আরআই

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

জাতীয় বিভাগের সর্বোচ্চ পঠিত

You May Like..
Alexa