[x]
[x]
ঢাকা, বৃহস্পতিবার, ৩০ অগ্রহায়ণ ১৪২৪, ১৪ ডিসেম্বর ২০১৭

bangla news

ঈশ্বরগঞ্জে গণধর্ষণের ঘটনায় স্বীকারোক্তিমূলক জবানবন্দি 

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৭-০৮-১২ ৬:১৯:০৩ পিএম
জেলার ম্যাপ

জেলার ম্যাপ

ময়মনসিংহ: ময়মনসিংহের ঈশ্বরগঞ্জে এক নারীকে গণধর্ষণের ঘটনায় আদালতে স্বীকারোক্তিমূলক জবানবন্দি দিয়েছে গ্রেফতারকৃত আসামি বোরহান উদ্দিন (২৮)।  

শনিবার (১২ আগস্ট) দুপুরে আদালতে ওই আসামি ১৬৪ ধারায় জবানবন্দি প্রদান করে বলে জানান ঈশ্বরগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) বদরুল আলম খান। 

পুলিশ জানায়, এক বছর আগে সামাজিক যোগাযোগমাধ্যম ফেসবুকে ঈশ্বরগঞ্জ উপজেলার রাজীবপুর ইউনিয়নের ভাটি চরনওপাড়া গ্রামের নুরুল ইসলামের ছেলে জুয়েল মিয়ার পরিচয় হয় গোপালগঞ্জ জেলার কোটালীপাড়া থানার বান্দাবাড়ি গ্রামের বাসিন্দা ওই নারীর। সেই পরিচয় থেকে প্রেম প্রণয়, তারপর বিয়ের প্রস্তাব। 

বখাটে জুয়েল মিয়ার বিয়ের প্রস্তাব পেয়ে ওই নারী বড় বোনকে সাথে নিয়ে গত রবিবার (০৬ আগস্ট) রাত ৯টার দিকে ঈশ্বরগঞ্জ বাস স্টেশনে এসে পৌঁছায়। সেখান থেকে জুয়েল মিয়া সিএনজি অটোরিকশা যোগে দু’বোনকে নিয়ে যায় রাজীবপুর ইউনিয়নের ভাটি চরনওপাড়া গ্রামের লাটিয়ামারী বাজারের কাছে বেড়িবাঁধ এলাকার ব্রহ্মপুত্র নদের বালুর চরে। 

পরে রাত ১১টা থেকে ভোর পৌনে ৫ পর্যন্ত  জুয়েল মিয়া ও তার সহযোগীরা বড় বোনকে আটকে রেখে ছোট বোনকে পালাক্রমে ধর্ষণ করে। এবং তাদের সাথে থাকা বিভিন্ন স্বর্ণালংকার ও দুটি মোবাইল ফোন, ক্যামেরা, নগদ টাকাসহ অন্যান্য জিনিসপত্র ছিনিয়ে নিয়ে যায়। 

ঈশ্বরগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) বদরুল আলম খান জানান, ওই নারী দীর্ঘদিন ধরে জর্দানে থাকতেন। বিয়ের প্রস্তাবে তিনি দেশে ফিরেন। এ ঘটনায় শুক্রবার (১১ আগস্ট) সন্ধ্যায় ওই ধর্ষিতা নারী বাদী হয়ে ৯ জনকে আসামি করে থানায় মামলা দায়ের করেন। 

এরপর রাতেই উপজেলার লাটিয়ামারী এলাকা থেকে আসামি বোরহান উদ্দিনকে (২৮) গ্রেফতার করা হয়। পরদিন শনিবার (১২ আগস্ট) দুপুরে সে আদালতে ১৬৪ ধারায় স্বীকারোক্তিমূলক জবানবন্দি দেয়।

বাংলাদেশ সময়: ১৮১৫ ঘণ্টা, আগস্ট ১২, ২০১৭ 
এমএএএম/আরআই

অন্তর্ভুক্ত বিষয়ঃ ধর্ষণ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

FROM AROUND THE WEB
Alexa