ঢাকা, শনিবার, ১৪ বৈশাখ ১৪৩১, ২৭ এপ্রিল ২০২৪, ১৭ শাওয়াল ১৪৪৫

জাতীয়

প্রধান বিচারপতি ধৃষ্টতা দেখিয়েছেন, বললেন মোশাররফ

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৩৩৪ ঘণ্টা, আগস্ট ১১, ২০১৭
প্রধান বিচারপতি ধৃষ্টতা দেখিয়েছেন, বললেন মোশাররফ ছবি: বাংলানিউজটোয়েন্টিফোর.কম

মাদারীপুর: ‘সংবিধানের ষোড়শ সংশোধনী বাতিলের রায়ের পর্যবেক্ষণে প্রধান বিচারপতি যে বক্তব্য দিয়েছেন, তাতে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানকে কটাক্ষ করার মতো ধৃষ্টতা দেখানো হয়েছে।’

শুক্রবার (১১ আগস্ট) দুপুরে মাদারীপুরের শিবচরে শেখ হাসিনা সড়ক উদ্বোধনকালে স্থানীয় সরকার, পল্লী উন্নয়ন ও সমবায় মন্ত্রী ইঞ্জিনিয়ার খন্দকার মোশাররফ হোসেন এ কথা বলেন।  

তিনি বলেন, ‘অত্যন্ত দুঃখের সঙ্গে বলতে হয়, ষোড়শ সংশোধনী বাতিলের রায়ে প্রধান বিচারপতি যে পর্যবেক্ষণ দিয়েছেন তাতে ব্যাপক অসাংবিধানিক ও অনৈতিক মন্তব্য করা হয়েছে।

যেসব অনাকাঙ্ক্ষিত বিষয় রায়ের পর্যবেক্ষণে উল্লেখ আছে তা পুনর্বিবেচনা করতে হবে। ’ 

‘যদি কোনো দেশের বিচার ব্যবস্থার উপর মানুষের আস্থার সংকট দেখা দেয় তাহলে সে দেশ বিপদে পড়ে। বাংলাদেশের জনগণের শেষ আশ্রয়স্থল হল বিচার ব্যবস্থা। এর ক্ষতি হোক তা জনগণ তা চায় না। ’

এ সময় উন্নয়নের ধারা অব্যাহত রাখতে আরও দুই মেয়াদে শেখ হাসিনার সরকারকে ক্ষমতায় রাখতে জনগণের প্রতি আহ্বান জানান ওই অনুষ্ঠানের প্রধান অতিথি এজিআরডি মন্ত্রী।  

অনুষ্ঠানে অন্যদের মধ্যে মাদারীপুর-১ আসনের সংসদ সদস্য নুর-ই-আলম চৌধুরী, স্থানীয় সরকার অধিদফতরের প্রধান প্রকৌশলী শ্যামা প্রসাদ অধিকারী, সহকারী পুলিশ সুপার আনোয়ার হোসেন ভূঁইয়া, ছাত্রলীগের সভাপতি সাইফুর রহমান সোহাগ প্রমুখ উপস্থিত ছিলেন।

বাংলাদেশ সময়: ১৮৫৪ ঘণ্টা, আগস্ট ১১, ২০১৭
টিএ/এমএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

জাতীয় এর সর্বশেষ