ঢাকা, বৃহস্পতিবার, ১৪ চৈত্র ১৪৩০, ২৮ মার্চ ২০২৪, ১৭ রমজান ১৪৪৫

জাতীয়

কিশোরের বিরুদ্ধে শিশু ধর্ষণের অভিযোগ

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৮৪৪ ঘণ্টা, আগস্ট ১১, ২০১৭
কিশোরের বিরুদ্ধে শিশু ধর্ষণের অভিযোগ

বরিশাল: বরিশাল নগরের কাউনিয়া এলাকায় রাকিব নামে এক কিশোরের বিরুদ্ধে পাঁচ বছরের শিশুকে ধর্ষণের অভিযোগ ওঠেছে। ধর্ষক রাকিবকে না পেয়ে জিজ্ঞাসাবাদের জন্য তার বাবাকে আটক করেছে পুলিশ।

শুক্রবার (১১ আগস্ট) সকালে শিশুটির বাবা বাদীর হয়ে থানায় একটি ধর্ষণ মামলা দায়ের করেন।

স্থানীয়রা জানায়, বৃহস্পতিবার (১০ আগস্ট) দিবাগত রাতে পশ্চিম কাউনিয়া এলাকার মোহাম্মদ আলী ডিলারের বাড়ির ভাড়াটিয়া মামুন আকনের ছেলে রাকিব অপর এক ভাড়াটিয়ার পাঁচ বছরের শিশুকে বাসায় একা পেয়ে ধর্ষণ করে।

বিষয়টি জানাজানি হলে, তা ধামাচাপা দেওয়ার জন্য একটি মহল চেষ্টাও করে। পরে খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে থেকে শিশুটিকে উদ্ধার করেন।

বরিশাল মেট্রোপলিটন পুলিশের কাউনিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (তদন্ত) মো. আসাদুজ্জামান বাংলানিউজকে জানান, খবর পেয়ে পুলিশ শিশুটিকে ‍উদ্ধার করেছে। বর্তমানে শিশুটি বরিশাল শের-ই বাংলা মেডিকেল (শেবাচিম) কলেজ হাসপাতালে চিকিৎসাধীন।

তিনি আরও জানান, রাতেই ঘটনাস্থল পরিদর্শন করেছেন বরিশাল মেট্রোপলিটন পুলিশের ঊর্ধ্বতন কর্মকর্তারা। পাশাপাশি রাকিবকে আটকে রাতভর অভিযান চালায় পুলিশ। এসময় রাকিবকে না পেয়ে জিজ্ঞাসাবাদের জন্য তার বাবা মামুন আকনকে আটক করে পুলিশ।

এ ঘটনায় শিশুটির বাবা বাদী হয়ে একটি মামলা দায়ের করেছেন। রাকিবকে আটকের চেষ্টা চলছে বলেও জানান পুলিশের এ কর্মকর্তা।

বাংলাদেশ সময়: ১৪৩৫ ঘণ্টা, আগস্ট ১১, ২০১৭
এমএস/ওএইচ/

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।