ঢাকা, বৃহস্পতিবার, ৫ বৈশাখ ১৪৩১, ১৮ এপ্রিল ২০২৪, ০৮ শাওয়াল ১৪৪৫

জাতীয়

রাজধানীতে স্কুলছাত্রীকে গণধর্ষণ, গ্রেফতার ৫

| বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯৪১ ঘণ্টা, আগস্ট ১০, ২০১৭
রাজধানীতে স্কুলছাত্রীকে গণধর্ষণ, গ্রেফতার ৫

ঢাকা: রাজধানীর উত্তরখান হেলাল মার্কেট এলাকার একটি নির্মাণাধীন ভবনে ৯ম শ্রেণির এক স্কুল ছাত্রীকে গনধর্ষণের অভিযোগ পাওয়া গেছে।

ঘটনানাটি ৯ আগস্ট দিনগত রাতে। ধর্ষণের স্বীকার স্কুল ছাত্রীকে ডাক্তারী পরীক্ষার জন্য বৃহস্পতিবার রাত সাড়ে ১০টার দিকে ঢামেক হাসপাতালে ভর্তি করা হয়।



উত্তরখান থানার অফিসার ইনচার্জ (ওসি) হেলাল উদ্দিন জানান, বৃহস্পতবার রাত সাড়ে ৯টার দিকে ওই স্কুল ছাত্রী গাজীপুরে তার বোনের বাসা থেকে নিজের বাসা উত্তরখান আসছিল।

হেলাল মার্কেট এলাকায় এলে তার পুর্ব পরিচিত শেখ নাঈম হোসেন অনু (১৮) তাকে ফুসলিয়ে একটি নির্মাণাধীন ভবনে নিয়ে যায়। সেখানে আগে থেকেই ছিল আরো চার জন। মোট পাঁচ জন মিলে রাত আড়াইটা পর্যন্ত তাকে ধর্ষণ করে। সে অচেতন হয়ে পড়লে সবাই পালিয়ে যায়।

পরে  তার চিৎকার শুনে টহল পুলিশ তাকে উদ্ধার করে থানায় নিয়ে যায়। এবং তার পরিবারকে খবর দেয়।

ওসি আরও জানান, ধর্ষণের স্বীকার মেয়েটির তথ্য অনুযায়ী, রাত থেকে বৃহস্পতিবার বিকাল পর্যন্ত অভিযান চালিয়ে পাঁচ আসামিকে আটক করা হয়। তারা হলো, শেখ নাঈম হোসেন অনু, আহাদুল ইসলাম আহাদ, আবুল কালাম, জাহাঙ্গীর আলম, এবং অপু সরকার, তাদের বয়স ১৮ থেকে ২৮ এর মধ্যে।

তিনি আরও জানান, বৃহস্পতিবার ধর্ষিতার মা বাদী হয়ে মামলা করেন। মামলা নম্বর (৯)। বর্তমানে আসামিদের জিজ্ঞাসাবাদ চলছে। আর মেয়েটিকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের ওয়ান স্টপ ক্রাইসিস সেন্টারে (ওসিসি) ভর্তি করা হয়েছে।

বাংলাদেশ সময়: ০১৪০ ঘণ্টা, আগস্ট ১১, ২০১৭
এজেডএস/জেডএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
welcome-ad