ঢাকা, বৃহস্পতিবার, ১৪ চৈত্র ১৪৩০, ২৮ মার্চ ২০২৪, ১৭ রমজান ১৪৪৫

জাতীয়

বগুড়ায় স্কুলছাত্র হত্যায় জড়িত সন্দেহে যুবক আটক

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১০৪৩ ঘণ্টা, আগস্ট ৯, ২০১৭
বগুড়ায় স্কুলছাত্র হত্যায় জড়িত সন্দেহে যুবক আটক

বগুড়া: বগুড়ার সারিয়াকান্দি উপজেলায় স্কুলছাত্র আব্দুল খালেককে (১৫) হত্যার ঘটনায় জড়িত সন্দেহে সিহাব হোসেন (১৮) নামে এক যুবককে আটক করেছে পুলিশ।

নিহত স্কুলছাত্র উপজেলার শহীদ মুক্তিযোদ্ধা মন্টু উচ্চ বিদ্যালয়ের দশম শ্রেণির ছাত্র ও পৌরশহরের কুঠিবাড়ী গ্রামের ডাবলু চৌধুরীর ছেলে।
 
বুধবার (০৯ আগস্ট) বিকেলে সারিয়াকান্দি থানার পুলিশ পরিদর্শক (ওসি তদন্ত) এনায়েতুর রহমান বাংলানিউজকে বিষয়টি নিশ্চিত করেন।


 
তিনি জানান, ভোরে পৌর এলাকার বাগবেড় গ্রামে অভিযান চালিয়ে একই এলাকার রিকশা চালক শোভা ফকিরের ছেলে সিহাব হোসেনকে আটক করা হয়। পাশাপাশি নিহত আব্দুল খালেকের মরদেহ বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ (শজিমেক) হাসপাতাল মর্গে ময়নাতদন্ত শেষে পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে।
 
এ ঘটনায় নিহতের পরিবারের পক্ষ থেকে মামলা দায়েরের প্রস্তুতি চলছে বলেও জানান তিনি।

নিহতের মা খালেদা বেগম বাংলানিউজকে জানান, মঙ্গলবার (০৮ আগস্ট) রূপক নামে এক যুবক তার ছেলে খালেককে বাড়ি থেকে ডেকে নিয়ে যায়। এরপর থেকে ছেলের খোঁজ না পাওয়ায় বিভিন্ন স্থানে খোঁজাখুঁজির একপর্যায়ে ওইদিন সন্ধ্যায় খবর আসে উপজেলার দিঘলকান্দি হার্ড পয়েন্টের পাশের (প্রেম যমুনার ঘাটের কাছে) চরে এক যুবকের মরদেহ পড়ে আছে।
 
এদিকে খবর পেয়ে নিহতের মরদেহ উদ্ধার করে পুলিশ। পরে ঘটনাস্থলে গিয়ে আব্দুল খালেকের মরদেহ সনাক্ত করা হয় বলে জানান তিনি।
 
বাংলাদেশ সময়: ১৬৪০ ঘণ্টা, আগস্ট ০৯, ২০১৭
এমবিএইচ/এসআরএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।