ঢাকা, শনিবার, ৭ বৈশাখ ১৪৩১, ২০ এপ্রিল ২০২৪, ১০ শাওয়াল ১৪৪৫

জাতীয়

রাজশাহীতে বঙ্গবন্ধুর জীবনীর ওপর আলোকচিত্র প্রদর্শনী

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১০৩৫ ঘণ্টা, আগস্ট ৯, ২০১৭
রাজশাহীতে বঙ্গবন্ধুর জীবনীর ওপর আলোকচিত্র প্রদর্শনী রাজশাহীতে বঙ্গবন্ধুর জীবনীর ওপর আলোকচিত্র প্রদর্শনী

রাজশাহী: রাজশাহী বঙ্গবন্ধু ডিগ্রি কলেজে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের দুর্লভ সব আলোকচিত্র নিয়ে শুরু হয়েছে প্রদর্শনী।

বুধবার (৯ আগস্ট) সকাল ১০টায় প্রদর্শনীর উদ্বোধন করেন জেলা পরিষদের চেয়ারম্যান মোহাম্মদ আলী সরকার। পরে তিনি অন্য অতিথিদের নিয়ে প্রদর্শনী ঘুরে দেখেন।

জাতীয় শোক দিবস উপলক্ষে বঙ্গবন্ধু কলেজের ক্যারিয়ার ক্লাব এ প্রদর্শনীর আয়োজন করে। কলেজ মিলনায়তনে আয়োজিত প্রদর্শনীতে বঙ্গবন্ধুর প্রায় দুই শতাধিক দুর্লভ আলোকচিত্র স্থান পেয়েছে। বৃহস্পতিবার (১০ আগস্ট) এ প্রদর্শনী শেষ হবে।

অনুষ্ঠানে জানানো হয়, প্রতিদিন সকাল ১০টা থেকে দুপুর ২টা পর্যন্ত কলেজের শিক্ষার্থীদের জন্য প্রদর্শনী উন্মুক্ত থাকবে। প্রদর্শনীর উদ্বোধনের পর সেখানে একটি আলোচনা সভা অনুষ্ঠিত হয়। এতে জেলা পরিষদের চেয়ারম্যান মোহাম্মদ আলী সরকার ও প্যানেল চেয়ারম্যান-২ নাইমুল হুদা রানা শিক্ষার্থীদের উদ্দেশ্যে বক্তব্য দেন।

কলেজের ক্যারিয়ার ক্লাবের মডারেটর বহ্নি হোসেনের সভাপতিত্বে আলোচনা সভায় আরও উপস্থিত ছিলেন- কলেজের উপাধ্যক্ষ মো. কামরুজ্জামান, শৃঙ্খলা কমিটির তত্বাবধায়ক নিয়াজ উদ্দীন ও কলেজের জনসংযোগ দফতরের পরিচালক মাসুদ রানা প্রমুখ।

বাংলাদেশ সময়: ১৬৩৫ ঘণ্টা, আগস্ট ০৯, ২০১৭
এসএস/জিপি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।