ঢাকা, বুধবার, ১১ বৈশাখ ১৪৩১, ২৪ এপ্রিল ২০২৪, ১৪ শাওয়াল ১৪৪৫

জাতীয়

রাবিতে বর্জ্য ব্যবস্থাপনায় ট্রান্সফার স্টেশন চালু

রাবি করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১২৫৪ ঘণ্টা, আগস্ট ৭, ২০১৭
রাবিতে বর্জ্য ব্যবস্থাপনায় ট্রান্সফার স্টেশন চালু

রাবি: রাজশাহী বিশ্ববিদ্যালয় ক্যাম্পাসে বর্জ্য ব্যবস্থাপনার আধুনিকায়নের জন্য একটি সেকেন্ডারি ট্রান্সফার স্টেশন (এসটিএস)  চালু করা হয়েছে।

সোমবার (৭ আগস্ট) দুপুরে ক্যাম্পাসের উত্তর-পশ্চিম এলাকায় এর উদ্বোধন করেন রাজশাহী সিটি করপোরেশনের (রাসিক) মেয়র মোসাদ্দেক হোসেন বুলবুল ও রাবি উপ-উপাচার্য প্রফেসর আনন্দ কুমার সাহা।

এরপর তারা সেখানে কয়েকটি গাছের চারা রোপণ করেন।

এশীয় উন্নয়ন ব্যাংক ও বাংলাদেশ সরকারের অর্থায়নে এ প্রকল্পটি বাস্তবায়িত হচ্ছে।

উদ্বোধনের সময় অন্যান্যের মধ্যে রাসিক প্যানেল মেয়র-১ আনোয়ারুল আমিন, বিশ্ববিদ্যালয়ের রেজিস্ট্রার প্রফেসর এমএ বারী, প্রধান প্রকৌশলী মো. সিরাজুম মুনীর, ছাত্র-উপদেষ্টা প্রফেসর মো. মিজানুর রহমান, জনসংযোগ দপ্তরের প্রশাসক অধ্যাপক মো. মশিহুর রহমান, রাসিকের প্রধান পরিচ্ছন্নতা
কর্মকর্তা শেখ মো. মামুনসহ স্থানীয় ওয়ার্ড কাউন্সিলররা উপস্থিত ছিলেন।

এর আগে বিশ্ববিদ্যালয় প্রশাসন ভবনের সম্মেলন কক্ষে মেয়র বিশ্ববিদ্যালয়ের উপ-উপাচার্যের সঙ্গে মতবিনিময় সভায় মিলিত হন। এসময় অন্যান্য বিষয়ের মধ্যে ক্যাম্পাসে নাগরিক সুবিধা বাড়ানো ও তার আধুনিকায়ন সম্পর্কে আলোচনা হয়। এ বিষয়ে মেয়র প্রয়োজনীয় উদ্যোগ গ্রহণের ইচ্ছা প্রকাশ করেন।

এসময় উপ-উপাচার্য তাকে স্বাগত জানিয়ে বিশ্ববিদ্যালয়ের পক্ষ থেকে সহযোগিতার আশ্বাস দেন।

বাংলাদেশ সময়: ১৮৫০ ঘণ্টা, ০৭ আগস্ট, ২০১৭
আরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
welcome-ad