ঢাকা, বৃহস্পতিবার, ১২ বৈশাখ ১৪৩১, ২৫ এপ্রিল ২০২৪, ১৫ শাওয়াল ১৪৪৫

জাতীয়

কেরানীগঞ্জে বন্দুকযুদ্ধে ডাকাত নিহত

| বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৬৪৩ ঘণ্টা, জুলাই ২৯, ২০১৭
কেরানীগঞ্জে বন্দুকযুদ্ধে ডাকাত নিহত

কেরানীগঞ্জ (ঢাকা): কেরানীগঞ্জে একদল ডাকাতের সঙ্গে পুলিশের বন্দুকযুদ্ধের ঘটনা ঘটেছে। এ ঘটনায় অজ্ঞাতপরিচয় (৩৫) এক ডাকাত নিহত হয়েছেন। এসময় আহত হয়েছে পাঁচ পুলিশ।

শুক্রবার (২৮ জুলাই) দিবাগত গভীর রাতে দক্ষিণ কেরানীগঞ্জ থানার ঝিলমিল আবাসন প্রকল্প এলাকায় এ বন্দুকযুদ্ধের ঘটনা ঘটে।

শনিবার (২৯ জুলাই) সকাল সাড়ে ১১টার দিকে ঢাকা জেলা দক্ষিণ গোয়েন্দা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা দিপক চন্দ্র সাহা বাংলানিউজকে এ তথ্য নিশ্চিত করেছেন।

তিনি বলেন, গোপন সংবাদের ভিত্তিতে জানতে পারি সংঘবদ্ধ একটি ডাকাতদল ঝিলমিল এলাকায় ডাকাতির প্রস্তুতি নিচ্ছে। এমন সংবাদের ভিত্তিতে ওই এলাকায় ডিবি পুলিশের উপ-পরিদর্শক মো. বাশারের নেতৃত্বে একটি টিম ও দক্ষিণ কেরানীগঞ্জ থানার ২টি টিম অভিযান চালায়। পুলিশের উপস্থিতি টের পেয়ে ডাকাতরা গুলি ছুড়লে আত্মরক্ষার্থে পুলিশও পাল্টা গুলি চালায়। দীর্ঘক্ষণ গুলিবিনিময় হওয়ার পর ডাকাতরা পিছু হটে গেলে ঘটনাস্থলে গুলিবিদ্ধ অবস্থায় একজনকে পরে থাকতে দেখা যায়। পরে তাকে উদ্ধার করে হাসপাতালে নিলে সেখানে দায়িত্বরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

দক্ষিণ কেরানীগঞ্জ থানার কনস্টেবল মো. কিবরিয়া বাংলানিউজকে বলেন, মরদেহের মাথার দু’পাশে ও বুকের বামপাশে গুলিবিদ্ধ রয়েছে।

দক্ষিণ কেরানীগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. মনিরুল ইসলাম বাংলানিউজকে বলেন, ঘটনাস্থল থেকে একটি শ্যুটার গান ও তিনটি দেশীয় ধারালো অস্ত্র উদ্ধার করা হয়েছে। এ ঘটনায় ডিবি পুলিশের সহকারী উপ-পরিদর্শক হাফিজার রহমান, মো. রায়হান ও কনস্টেবল মো. মামুন এবং দক্ষিণ কেরানীগঞ্জ থানার কনস্টেবল সাবেদ আলী ও শহিদুল আহত হয়।

বাংলাদেশ সময়: ১২৪১ ঘণ্টা, ২৯ জুলাই, ২০১৭
আরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।