ঢাকা, বৃহস্পতিবার, ৫ বৈশাখ ১৪৩১, ১৮ এপ্রিল ২০২৪, ০৮ শাওয়াল ১৪৪৫

জাতীয়

শ্যালিকাকে হত্যার ঘটনায় মৃত দুলাভাইকে আসামি করে মামলা

| বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৪৩৬ ঘণ্টা, জুলাই ২৯, ২০১৭
শ্যালিকাকে হত্যার ঘটনায় মৃত দুলাভাইকে আসামি করে মামলা

বরিশাল: বরিশালে ছয় বছরের শ্যালিকাকে হত্যার ঘটনায় আত্মহননকারী মৃত দুলাভাইকে আসামি করে একটি হত্যা মামলা দায়ের করা হয়েছে।

পাশাপাশি আত্মহননকারী দুলাভাইয়ের মৃত্যুর ঘটনায় একটি অপমৃত্যু মামলা দায়ের করা হয়েছে।

শুক্রবার (২৮ জুলাই) রাতে নিহত ছয় বছরের শিশু সন্তান সাদিয়া আক্তারে মা পারুল বেগম বাদী হয়ে আত্মহননকারী মেয়েজামাই সজিব হোসেনকে একমাত্র আসামি করে মামলাটি দায়ের করেন।

বিষয়টি নিশ্চিত করে কাউনিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নুরুল ইসলাম জানান, হত্যার ঘটনায় হত্যা মামলা দায়ের হয়েছে। এখানে যেহেতু মামলার আসামি মারা গেছেন, তাই এ ক্ষেত্রে শিশু শালিকাকে হত্যা ও স্ত্রীকে কুপিয়ে জখমের ঘটনায় সজিব যদি একাই জড়িত থাকে তবে মামলায় ফাইনাল রিপোর্ট দেওয়া হবে। আর তদন্তে যদি আরো কেউ এ ঘটনার সাথে জড়িত থাকে তবে চার্জশিট দিয়ে সেখানে সজিবের আত্মহত্যার বিষয়টি উল্লেখ রাখা হবে।

তাই শিশু হত্যার ঘটনায় মৃত সজিবকে এজাহারভুক্ত আসামি করে মামলা দায়ের করা হয়েছে।

অপরদিকে সজিবের আত্মনহত্যার ঘটনায় বাড়ির মালিক আলি হোসেনের ছেলে সুজন খান বাদী হয়ে থানায় অপর একটি অপমৃত্যু মামলা দায়ের করেছে।

স্থানীয় ও থানা পুলিশ সূত্রে জানা গেছে, পারিবারিক কলহের জের ধরে কয়েকদিন আগে উজিরপুরের শ্বশুর বাড়ি থেকে কাউনিয়া পুরানপাড়া বাবার বাড়িতে আসে সুমাইয়া। তাকে ফিরিয়ে নিতে সুমাইয়াদের বাড়িতে আসে স্বামী সজিবও। বৃহস্পতিবার (২৭ জুলাই) দিবাগত রাত আনুমানিক ২টার দিকে মাছ ধরার কথা বলে স্ত্রী সুমাইয়া ও শিশু শ্যালিকাকে নিয়ে ঘরের বাইরে বের হয় সজিব।

ধারণা করা হচ্ছে তাদেরকে পুকুর পাড়ে নিয়ে গিয়ে প্রথমে স্ত্রীকে কুপিয়ে জখম করেন তিনি। স্ত্রীর মৃত্যু হয়েছে ভেবে শ্যালিকা সাদিয়াকে কুপিয়ে হত্যা করে। পরে পুকুর পাড়ে একটি গাছের সঙ্গে গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেন সজিব।

শুক্রবার সকালে পুলিশ মরদেহ দু’টি উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মর্গে পাঠায় এবং মৃত সজিবের স্ত্রী সুমাইয়া আহত থাকায় তাকে হাসপাতালে চিকিৎসার জন্য পাঠানো হয়।

বাংলাদেশ সময়: ১০৩০ ঘণ্টা, জুলাই ২৯, ২০১৭
এমএস/এএটি/

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
welcome-ad