ঢাকা, শুক্রবার, ১৫ চৈত্র ১৪৩০, ২৯ মার্চ ২০২৪, ১৮ রমজান ১৪৪৫

জাতীয়

কসবায় বন্দুকযুদ্ধে মাদক ব্যবসায়ী নিহত

| বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৪১১ ঘণ্টা, জুলাই ২৯, ২০১৭
কসবায় বন্দুকযুদ্ধে মাদক ব্যবসায়ী নিহত

ব্রাহ্মণবাড়িয়া: ব্রাহ্মণবাড়িয়ার কসবা উপজেলার কুটি ইউনিয়নের মাইজখাঁর গ্রামে পুলিশের সঙ্গে বন্দুকযুদ্ধে ইউছুফ মিয়া (২৮) নামে এক মাদক ব্যবসায়ী নিহত হয়েছেন।

শুক্রবার (২৮ জুলাই) দিনগত রাত আড়াইটার দিকে এ ঘটনা ঘটে। নিহত মাদক ব্যবসায়ী কুটি ইউনিয়নের মাইজখাঁর গ্রামের নুরুল ইসলামের ছেলে।

ঘটনার সময় কসবা থানার তিন পুলিশ সদস্য আহত হয়েছেন। ঘটনাস্থল থেকে পুলিশ ১৩৫ কেজি গাঁজা, একটি পাইপ গান ও দুই রাউন্ড কার্তুজ উদ্ধার করে।

কসবা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ মহিউদ্দিন জানান, গোপন সংবাদের ভিত্তিতে আনুমানিক রাত আড়াইটার দিকে কসবা থানা পুলিশের একটি দল মাদক ব্যবসায়ী ইউছুফের আস্তানায় অভিযান চালায়। এসময় পুলিশের উপস্থিতি টের পেয়ে মাদক ব্যবসায়ী ইউছুফসহ তার সহযোগীরা পুলিশের ওপর এলোপাথাড়ি হামলা করে। পরে পুলিশও পাল্টা হামলা করে। এতে ঘটনাস্থলেই গুলিবিদ্ধ হয়ে ইউছুফ নিহত হন। এসময় কসবা থানার তিন পুলিশ সদস্য আহত হন।  

আহতরা হলেন, উপ-পরিদর্শক মনির হোসেন, কনস্টেবল ইব্রাহীম এবং নজরুল ইসলাম। পরে আস্তানায় তল্লাশি চালিয়ে ১৩৫ কেজি গাঁজা, একটি পাইপ গান ও দুই রাউন্ড কার্তুজ উদ্ধার করা হয়।

বাংলাদেশ সময়: ১০০৯ ঘণ্টা, জুলাই ২৯, ২০১৭
আইএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।