ঢাকা, বৃহস্পতিবার, ১২ বৈশাখ ১৪৩১, ২৫ এপ্রিল ২০২৪, ১৫ শাওয়াল ১৪৪৫

জাতীয়

কেরানীগঞ্জে গৃহবধূর রহস্যজনক মৃত্যু

| বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫১৫ ঘণ্টা, জুলাই ২৮, ২০১৭
কেরানীগঞ্জে গৃহবধূর রহস্যজনক মৃত্যু

কেরানীগঞ্জ (ঢাকা): কেরানীগঞ্জে পূরবী (২৮) নামে এক গৃহবধূর রহস্যজনক মৃত্যু হয়েছে। শুক্রবার (২৮ জুলাই) রাত ৮টার দিকে দক্ষিণ কেরানীগঞ্জ থানার শুভাঢ্যা পশ্চিমপাড়া এলাকায় নিজ ঘর থেকে পুলিশ ওই গৃহবধূর মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য স্যার সলিমুল্লাহ মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে পাঠিয়েছে।

নিহত গৃহবধূর বাবার বাড়ির লোকজনের দাবি নিহতের দেবর অজিত মণ্ডল তাকে হত্যা করেছে। পুলিশ জিজ্ঞাসাবাদের জন্য অজিত মণ্ডলকে আটক করেছে।

নিহতের ছোট বোন সঞ্চিতা বাংলানিউজকে বলেন, পূরবীর স্বামী মানসিক ভারসাম্যহীন হওয়ায় তার শ্বশুরবাড়ির লোকজন নিয়মিত তার ওপর অত্যাচার করতো। বিকেলে তার দেবর অজিত তাকে মাথায় আঘাত করলে মারা যায় সে। আমি এ খুনের বিচার চাই।

পুলিশি হেফাজতে থাকা অজিত বলেন, বিকেলে ভাবী হটাৎ অসুস্থ হয়ে পড়লে আমি ডাক্তার ডেকে আনি। ডাক্তার এসে বলেন ভাবী মারা গেছে। পরে আমি তার মরদেহ দাহ করতে বাঁশ কাটতে গেলে পুলিশ এসে আমাকে আটক করে।

দক্ষিণ কেরানীগঞ্জ থানার পরিদর্শক (অপারেশন) কামাল হোসেন বাংলানিউজকে বলেন, মরদেহ ময়নাতদন্তের জন্য হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। ময়নাতদন্ত প্রতিবেদন পেলে মৃত্যুর সঠিক কারণ জানা যাবে।

বাংলাদেশ সময়: ২১১২ ঘণ্টা, ২৮ জুলাই, ২০১৭
আরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।