ঢাকা, শুক্রবার, ১২ বৈশাখ ১৪৩১, ২৬ এপ্রিল ২০২৪, ১৬ শাওয়াল ১৪৪৫

জাতীয়

রাজধানীতে গৃহবধ‍ূর আত্মহত্যা

| বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫০৫ ঘণ্টা, জুলাই ২৮, ২০১৭
রাজধানীতে গৃহবধ‍ূর আত্মহত্যা

ঢাকা: রাজধানীর মিরপুর-২ নম্বর সেকশনের এক বাসায় ফাঁস দিয়ে সুবর্ণা আক্তার লাকী (১৯) নামে এক গৃহবধ‍ূ আত্মহত্যা করেছেন। তিনি কুমিল্লা দেবীদ্বার উপজেলার কাউসার মোল্লার মেয়ে।

শুক্রবার (২৮ জুলাই) বিকেল ৫টার দিকে মিরপুর ২ নম্বর সেকশনের বারেক মোল্লার মোড়ের একটি বাসায় এই ঘটনা ঘটে।

লাকীর মা হোসনে আরা বেগম বাংলানিউজকে বলেন, নিজ বাসায় ফাঁস দেওয়া অবস্থায় তাকে উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক রাত ৮টায় মৃত ঘোষণা করেন।

তিনি বলেন, কয়েক বছর আগে সৌদিআরব প্রবাসী শফিউল্লাহার সঙ্গে লাকীর বিয়ে হয়। সিনথিয়া নামে তাদের ১ বছরের একটি মেয়ে আছে।

স্থানীয়রা জানান, বিয়ের পর থেকে কুমিল্লা তার স্বামীর বাসায় থাকতেন লাকী। দুই মাস আগে মেয়েকে নিয়ে ঢাকার মিরপুরে তার বাবার বাসায় চলে আসেন লাকী। এরপর স্বামীর বাড়ি থেকে তাকে আর নিতে আসেনি। আর সেও কুমিল্লায় স্বামীর বাড়ি যেতে চাননি। এনিয়ে মা হোসনে আরা বেগমের সঙ্গে আজ বিকেলে মনোমালিন্য হয়। এক পর্যায়ে লাকী রুমের দরজা বন্ধ করে ফ্যানের সঙ্গে রশি পেচিয়ে ফাঁস দেয়।

ফ্যানের সঙ্গে ঝুলতে দেখে পরিবারের রোকজন তাকে উদ্ধার করে প্রথমে সোহরাওয়ার্দী হাসপাতালে নিয়ে যান। সেখানে তার অবস্থার অবনতি হলে ঢামেকে নিয়ে গেলে চিকিৎসকরা মৃত ঘোষণা করেন।

ঢামেক পুলিশ ক্যাম্পের ইনচার্জ (এসআই) বাচ্চু মিয়া মৃত্যুর বিষয়টি নিশ্চিত করে জানান, মৃতদেহ মর্গে রাখা হয়েছে।

বাংলাদেশ সময়: ২১০৪ ঘণ্টা, জুলাই ২৮, ২০১৭
এজেডএস/বিএস

 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।