ঢাকা, শুক্রবার, ৬ বৈশাখ ১৪৩১, ১৯ এপ্রিল ২০২৪, ০৯ শাওয়াল ১৪৪৫

জাতীয়

দিনাজপুরে পৃথক সড়ক দুর্ঘটনায় নিহত ২

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০৫৩ ঘণ্টা, জুলাই ২৬, ২০১৭
দিনাজপুরে পৃথক সড়ক দুর্ঘটনায় নিহত ২

দিনাজপুর: দিনাজপুরে পৃথক সড়ক দুর্ঘটনায় দু’জনের মৃত্যু হয়েছে। বুধবার (২৬ জুলাই) খানসামা ও সদর উপজেলায় এ দ‍ুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন-দিনাজপুর জেলার খানসামা উপজেলার বাসুলিং এলাকার একরামুল ইসলামের ছেলে আসাদুল ইসলাম (৩৫) ও পার্বতীপুর উপজেলার ছোট রামচন্দ্রপুর গ্রামের আজগর আলীর ছেলে মেরাজুল ইসলাম (২৫)।

জানা গেছে, বুধবার দুপুরে জমি চাষ করতে যাওয়ার সময় খানসামা উপজেলার বাসুলিং এলাকায় পাওয়ার টিলার উল্টে গুরুতর আহত হন চালক আসাদুল।

এসময় স্থানীয়রা তাকে উদ্ধার করে এম আব্দুর রহিম মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করেন। পরে সন্ধ্যায় চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়।

অপরদিকে বিকেলে সদর উপজেলার ডাইলার মোড় এলাকায় গরু বোঝাই একটি ট্রাকের উপর থেকে পড়ে গুরুতর আহত হন মেরাজুল ইসলাম নামের এক শ্রমিক। তাৎক্ষণিকভাবে তাকে এম আব্দুর রহিম মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হলে রাতে তার মৃত্যু হয়।

দিনাজপুর কোতোয়ালি থানার উপ-পরিদর্শক (এসআই) নূরেজা আক্তার ঘটনার সত্যতা নিশ্চিত করে বাংলানিউজকে জানান, এসব ঘটনায় দিনাজপুর কোতোয়ালি থানায় পৃথক দু’টি মামলার প্রস্তুতি চলছে।

বাংলাদেশ সময়: ০২৫০ ঘণ্টা, জুলাই ২৭, ২০১৭

এসআইজে/আরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।