ঢাকা, শুক্রবার, ৬ বৈশাখ ১৪৩১, ১৯ এপ্রিল ২০২৪, ০৯ শাওয়াল ১৪৪৫

জাতীয়

রূপগঞ্জে মহাসড়কে ডাকাতি, আহত ৫

উপজেলা করসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮৩৫ ঘণ্টা, জুলাই ২৬, ২০১৭
রূপগঞ্জে মহাসড়কে ডাকাতি, আহত ৫

রূপগঞ্জ (নারায়ণগঞ্জ): নারায়ণগঞ্জের রূপগঞ্জে ব্যবসায়ীদের কাছ থেকে ৫ লাখ টাকা ছিনিয়ে নিয়েছে একদল ডাকাত। এসময় তাদের কুপিয়ে ও পিটিয়ে আহত করা হয়।

বুধবার (২৬ জুলাই) রাত ১১টার দিকে ঢাকা-সিলেট মহাসড়কের উপজেলার বাংলাকেট এলাকায় এ ডাকাতির ঘটনা ঘটে।

আহতরা হলেন-ব্যবসায়ী নাঈম মিয়া, নাদিম মিয়া, সায়েম মিয়া, আবুল কালাম আজাদ ও প্রাইভেটকার চালক হৃদয় মিয়া।

আহতদের স্থানীয় উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স ও ইউএস বাংলা নামের হাসপাতালে ভর্তি করা হয়েছে।

ব্যবসায়ী নাঈম মিয়া বাংলানিউজকে জানান, তাদের বাড়ি উপজেলার তারাব পৌরসভার গন্ধর্বপুর এলাকায়। ভুলতা গাউছিয়া মার্কেটে ফ্যান্টাসি কালার ল্যাব, ডিজিটাল প্রেস, কম্পিউটার ও ইলেক্ট্রনিক সামগ্রীর ব্যবসা প্রতিষ্ঠান রয়েছে তাদের। প্রতিদিনই তারা প্রাইভেটকারে করে ব্যবসা প্রতিষ্ঠান থেকে বাড়িতে আসা-যাওয়া করেন। রাত ১১টার দিকে দোকান-পাট বন্ধ করে প্রাইভেটকারে ঢাকা-সিলেট মহাসড়ক দিয়ে বাড়ি ফিরছিলেন। বাংলাকেট  এলাকায় পৌঁছামাত্র একটি মাইক্রোবাস ও প্রাইভেটকারে করে ১০ থেকে ১২ জনের একদল মুখোশধারী ডাকাত হাতে পিস্তল নিয়ে তাদের গাড়ির গতিরোধ করে।

একপর্যায়ে প্রাইভেটকারের গ্লাস ভেঙে ও দরজা খুলে সবাইকে অস্ত্রের মুখে জিম্মি করে ৫ লাখ টাকা ও ৬টি মোবাইল ফোন সেটসহ মালামাল লুটে নেয় ডাকাত দল। এসময় প্রতিবাদ করায় তারা ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে ও পিস্তলের বাট দিয়ে তাদের পিটিয়ে গুরুতর আহত করে। পরে তাদের ব্যবহৃত প্রাইভেটকারসহ নাঈমের ছোট ভাই আবুল কালাম আজাদকে অপহরণ করে নিয়ে কোশাব এলাকায় ফেলে দিয়ে পালিয়ে যায়।

স্থানীয় এলাকাবাসী বাংলানিউজকে জানান, বাংলাকেট এলাকায় কয়েকদিন পর পর ডাকাতির ঘটনা ঘটে আসছে। সাংবাদিক থেকে শুরু করে স্থানীয় বিভিন্ন লোকজন প্রায় সময়ই ডাকাতের কবলে পড়ছে। থানা পুলিশকে বার বার এ বিষয়ে অবহিত করা হলেও কোনো লাভ হয়নি।

রূপগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ইসমাইল হোসেন বাংলানিউজকে বলেন, এ ধরনের সংবাদ পাওয়ার সঙ্গে সঙ্গে ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। ডাকাতি হওয়া টাকাসহ মালামাল উদ্ধার ও ডাকাতদের আটকের চেষ্টা চলছে।

বাংলাদেশ সময়: ০০৩৩ জুলাই ২৭, ২০১৭
জিওয়াই/আরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।