ঢাকা, বৃহস্পতিবার, ৫ বৈশাখ ১৪৩১, ১৮ এপ্রিল ২০২৪, ০৮ শাওয়াল ১৪৪৫

জাতীয়

কুড়িগ্রামে আন্তর্জাতিক মাদক প্রতিরোধ দিবস পালিত

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৩১১ ঘণ্টা, জুলাই ২৬, ২০১৭
কুড়িগ্রামে আন্তর্জাতিক মাদক প্রতিরোধ দিবস পালিত কুড়িগ্রামে আন্তর্জাতিক মাদক প্রতিরোধ দিবস পালিত/ছবি: বাংলানিউজটোয়েন্টিফোর.কম

কুড়িগ্রাম: ‘শিশু ও যুবদের প্রতি মনোযোগ দেয়াই, তাদের নিরাপদ বেড়ে ওঠার প্রথম পদক্ষেপ’ এ প্রতিপাদ্যকে সামনে রেখে কুড়িগ্রামে পালিত হয়েছে আন্তর্জাতিক মাদক প্রতিরোধ দিবস।

বুধবার (২৬ জুলাই) কুড়িগ্রাম কেন্দ্রীয় শহীদ মিনার চত্বরে জেলা মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদফতরের আয়োজনে মাদকবিরোধী র‌্যালি ও মানববন্ধন অনুষ্ঠিত হয়। র‌্যালিটি শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে জেলা প্রশাসকের কার্যালয়ের সামনে গিয়ে শেষ হয়।

পরে জেলা প্রশাসকের সম্মেলন কক্ষে অতিরিক্ত জেলা প্রশাসক মো. রফিকুল ইসলাম সেলিমের সভাপতিত্বে মাদকের অপব্যবহার ও পাচারবিরোধী আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

সভায় উপস্থিত ছিলেন- জেলা মাদক দ্রব্য নিয়ন্ত্রন অফিসের সহকারী পরিচালক মো. নবাব আলী, ইন্সপেক্টর জাহিদুল ইসলাম, বিজিবি’র ল্যান্স নায়েক শিবলী সাদিক, নায়েক রফিক প্রমুখ।

বাংলাদেশ সময়: ১৯০০ ঘণ্টা, জুলাই ২৬, ২০১৭
ওএইচ/

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
welcome-ad