ঢাকা, শনিবার, ৭ বৈশাখ ১৪৩১, ২০ এপ্রিল ২০২৪, ১০ শাওয়াল ১৪৪৫

জাতীয়

লক্ষ্মীপুরে কর্মচারীকে মারধরের অভিযোগ

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১২৩১ ঘণ্টা, জুলাই ২৬, ২০১৭
লক্ষ্মীপুরে কর্মচারীকে মারধরের অভিযোগ লক্ষ্মীপুরে কর্মচারীকে মারধরের অভিযোগ

লক্ষ্মীপুর: লক্ষ্মীপুরে নিরাময় ডায়াগনস্টিক সেন্টারের বিরুদ্ধে প্রতিষ্ঠানটির মেডিকেল টেকনোলজিস্ট মো. সাগর আলীকে (২৫) মারধরের অভিযোগ উঠেছে।

বুধবার (২৫ জুলাই) বিকেলে শহরের হাসপাতাল রোডে ওই প্যাথলজিতে মারধরের ঘটনা ঘটে। পরে সহযোগীরা আহত অবস্থায় তাকে উদ্ধার করে লক্ষ্মীপুর সদর হাসপাতালে ভর্তি করে।

আহত টেকনেশিয়ান সাগর আলী টাঙ্গাইল জেলার টেলিয়া গ্রামের আবদুল জলিলের ছেলে।

প্রত্যক্ষদর্শীরা জানায়, প্রতিদিনের মতো সাগর দুপুরে খাবারের জন্য বাসায় যায়। কয়েক মিনিট পরে প্যাথলজির শেয়ার হোল্ডার সুলতান মাহমুদ রাসেল মোবাইলফোনে সাগরকে অকথ্য ভাষায় গালাগাল করে এবং দ্রুত প্যাথলজিতে আসতে বলে। আসতে ১০ মিনিট দেরি হওয়ায় প্যাথলজিতে ঢোকার সঙ্গে সঙ্গে কিছু বুঝে উঠার আগেই রাসেল তাকে মারধর শুরু করে। এতে সে গুরুতর আহত হয়।

মেডিকেল টেকনোলজিস্ট অ্যাসোসিয়েশনের লক্ষ্মীপুর জেলা শাখার সাধারণ সম্পাদক জামাল হোসেন বাংলানিউজকে বলেন, সাগর এক বছর ধরে নিরাময় ডায়াগনস্টিক সেন্টারে চাকরি করে আসছে। দুপুরে খাবার খেতে গেলে ১৫ মিনিটের মাথায় তাকে কল করে গালাগাল করা হয় প্যাথলজিতে আসার জন্য। পরে সে আসলে বিনা কারণে রাসেল নামে এক প্যাথলজি কর্তৃপক্ষ তাকে মারধর করে। আমরা এর সুষ্ঠ বিচার চাই। বিচার না পেলে সারা দেশে কর্মসূচির আহ্বান করা হবে বলে জানান তিনি।

নিরাময় ডায়াগনস্টিক সেন্টারের শেয়ার হোল্ডার সুলতান মাহমুদ রাসেল মারধরের বিষয় অস্বীকার করে বাংলানিউজকে বলেন, ঢাকা থেকে ডাক্তার আসছে। প্যাথলজিতে কেউ না থাকায় সাগরকে দ্রুত আসতে বলি। সে এসে আমার সঙ্গে রাগারাগি করে। এ সময় আমাদের মধ্যে কথা কাটাকাটি হয়। তাকে মারধরের বিষয়টি সত্য নয় বলে তিনি জানান।

লক্ষ্মীপুর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) লোকমান হোসেন বাংলানিউজকে বলেন, মারধরের ঘটনায় এখনো কোনো অভিযোগ করেনি। লিখিত অভিযোগ পেলে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

বাংলাদেশ সময়: ১৮৩১ ঘণ্টা, জুলাই ২৬, ২০১৭
জিপি/

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।