ঢাকা, শনিবার, ১৪ বৈশাখ ১৪৩১, ২৭ এপ্রিল ২০২৪, ১৭ শাওয়াল ১৪৪৫

জাতীয়

জঙ্গিদের এক ইঞ্চি জমিও ব্যবহার করতে দেওয়া হবে না

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯৩৮ ঘণ্টা, জুলাই ২৫, ২০১৭
জঙ্গিদের এক ইঞ্চি জমিও ব্যবহার করতে দেওয়া হবে না

ব্রাহ্মণবাড়িয়া: দেশের এক ইঞ্চি জমিও জঙ্গিদের ব্যবহার করতে দেওয়া হবে না বলে জানিয়েছেন স্বরাষ্ট্রমন্ত্রী মো. আসাদুজ্জামান খাঁন কামাল।

মঙ্গলবার (২৫ জুলাই) রাতে ব্রাহ্মণবাড়িয়ার ওস্তাদ আলাউদ্দিন খাঁ পৌর মিলনায়তনে জেলা পুলিশ আয়োজিত জঙ্গিবাদ ও মাদকবিরোধী সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা জানান।

মন্ত্রী বলেন, বাংলাদেশের মানুষ ধর্মভীরু, ধর্মান্ধ নয়।

যে দেশের মানুষ ভাষার জন্য প্রাণ দিতে পারে তারা কখনো জঙ্গি হতে পারে না। এছাড়া আমাদের নিরাপত্তা বাহিনী এখন জীবন দিতেও কুণ্ঠাবোধ করেন না।

পুলিশের চট্টগ্রাম রেঞ্জের ডিআইজি এস.এম মনিরুজ্জামানের সভাপতিত্বে সমাবেশে স্বাগত বক্তব্য রাখেন- পুলিশ সুপার মো. মিজানুর রহমান।

এতে বক্তব্য রাখেন-  ব্রাহ্মণবাড়িয়া-৩ আসনের সংসদ সদস্য উবায়দুল মোকতাদির চৌধুরী, ব্রাহ্মণবাড়িয়া-২ আসনের সংসদ সদস্য জিয়াউল হক মৃধা, সংরক্ষিত নারী আসনের সংসদ সদস্য ফজিলাতুন্নেসা বাপ্পী, বিজিবি-১২ ব্যাটালিয়েনের কমান্ডার লেফটেন্যান্ট কর্নেল শাহ্ আলী।

স্বরাষ্ট্রমন্ত্রী বলেন, ‘বাংলাদেশে মাদক তৈরি হয় না। পার্শ্ববর্তী দেশ থেকে মাদক আসে। মাদক এতটা প্রকট হয়েছে যে নিরাপত্তা বাহিনী কাজ করলেই হবে না। সবাইকে ঐক্যবদ্ধভাবে কাজ করতে হবে। মাদক রোধ করতে লোকবল বাড়ানো হচ্ছে। প্রত্যেক জেলায় জেলায় মাদক নিরাময় কেন্দ্র করার ঘোষণাও দেন মন্ত্রী।
 
বাংলাদেশ সময়: ০১৩৫ ঘণ্টা, জুলাই ২৬, ২০১৭
বিএস

 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

জাতীয় এর সর্বশেষ