ঢাকা, মঙ্গলবার, ১০ বৈশাখ ১৪৩১, ২৩ এপ্রিল ২০২৪, ১৩ শাওয়াল ১৪৪৫

জাতীয়

সিলেটে সপ্তাহব্যাপী অভিযানে গ্রেফতার ৩২

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯২৮ ঘণ্টা, জুলাই ২৫, ২০১৭
সিলেটে সপ্তাহব্যাপী অভিযানে গ্রেফতার ৩২

সিলেট: সিলেটে সপ্তাহব্যাপী (১৮ থেকে ২৪ জুলাই) বিশেষ অভিযানে ৩২ অপরাধীকে গ্রেফতার করেছে জেলা পুলিশ। এরমধ্যে সাজাপ্রাপ্ত ১৭ জন ও ১১ মাদক মামলায় ১৫ জনকে গ্রেফতার করা হয়েছে।

সিলেট জেলার অতিরিক্ত পুলিশ সুপার সুজ্ঞান চাকমার পাঠানো সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য নিশ্চিত হওয়া গেছে।

এতে উল্লেখ করা হয়- জেলার বিভিন্ন ইউনিটের সমন্বয়ে বিভিন্ন থানা এলাকায় বিশেষ অভিযানে আদালতের ২৪০টি পরোয়ানা তামিল, সাজাভুক্ত ১৭ আসামি গ্রেফতার, ১১টি মাদক মামলায় ১৫ জনকে গ্রেফতার করা হয়েছে।

উদ্ধারকৃত অবৈধ মাদকদ্রব্যের মধ্যে রয়েছে- প্রায় মূল্য এক লাখ ১১ হাজার ৫শ’ টাকা মূল্যের ইয়াবা ট্যাবলেট, গাঁজা, ফেনসিডিল, ভারতীয় মদ ও দেশীয় চোলাই মদ।

এছাড়া ১টি রিভলবার, ২টি রামদা, ১টি রেজিষ্ট্রেশন বিহীন মোটরসাইকেল এবং জেলা গোয়েন্দা শাখার অভিযানে বিয়ানীবাজার হতে প্রায় আড়াই লাখ টাকা মূল্যের ১২০পিছ ভারতীয় শাড়ি উদ্ধার করা হয়। যৌথ অভিযানে মোট ৬১২ জন গাড়ি চালককে বিভিন্ন কারণে জরিমানা করা হয়।

সংবাদ বিজ্ঞপ্তিতে সমাজ থেকে অপরাধ নির্মূলের লক্ষ্যে জনগণকে এগিয়ে আসার আহবান জানানো হয় এবং পুলিশকে তথ্য দিয়ে সহযোগিতা করার জন্য অনুরোধ করা হয়েছে।

বাংলাদেশ সময়: ০১২৬ ঘণ্টা, জুলাই ২৬, ২০১৭
এনইউ/বিএস

 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।