ঢাকা, মঙ্গলবার, ১০ বৈশাখ ১৪৩১, ২৩ এপ্রিল ২০২৪, ১৩ শাওয়াল ১৪৪৫

জাতীয়

ভোলাহাটে গরু ব্যবসায়ীকে কুপিয়ে হত্যা

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১২১৪ ঘণ্টা, জুলাই ২৫, ২০১৭
ভোলাহাটে গরু ব্যবসায়ীকে কুপিয়ে হত্যা

চাঁপাইনবাবগঞ্জ: ভোলাহাটে বুলু (২৬) নামে এক গরু ব্যবসায়ীকে কুপিয়ে হত্যা করেছে তারই সহযোগীরা। মঙ্গলবার (২৫ জুলাই) দুপুর সাড়ে ১২টার দিকে হাউসপুর গ্রামে এ ঘটনা ঘটে। নিহত বুলু উপজেলার হাউসপুর গ্রামের সাবিরুদ্দীনের ছেলে।

প্রত্যক্ষদর্শীরা বাংলানিউজকে জানান, বুলু তার সহযোগী একই গ্রামের রাকিবুল, তার ভাই সবুর ও কারিমুল মঙ্গলবার দুপুরে হাউসপুর গ্রামের একটি আম বাগানে বসে ব্যবসায়ীক হিসাব করছিলেন। এ সময় তাদের মধ্যে বাক-বিতণ্ডা শুরু হয়।

একপর্যায়ে তার সহযোগীরা বুলুকে এলোপাথাড়ি কুপিয়ে রেখে পালিয়ে যায়।

বিষয়টি বুলুর স্বজনরা জানতে পেরে আহত অবস্থায় তাকে ঘটনাস্থল থেকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করেন। সেখানে চিকিৎসাধীন অবস্থায় দুপুর দুইটার দিকে তার মৃত্যু হয়।

এ বিষয়ে ভোলাহাট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ফাছির উদ্দীন ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য চাঁপাইনবাবগঞ্জ সদর আধুনিক হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। নিহতের পরিবারের পক্ষ থেকে থানায় মামলা দায়েরের প্রস্তুতি চলছে।

তিনি আরও জানান, বুলুসহ তার হত্যাকারী সহযোগীরা সবাই চোরাই গরুর ব্যবসার সঙ্গে জড়িত। বুলু শনিবার রাতে ভারত থেকে বেশ কয়েকটি গরু চুরি করে নিয়ে আসেন। সীমান্ত পার হওয়ার সময় চুরি করা গরুগুলো বিজিবি আটক করে। আটকের ঘটনায় বুলু তার সহযোগীদের সন্দেহ করেন। এ কারণেই সহযোগীরা বুলুকে হত্যা করেন। এ ঘটনায় মঙ্গলবার বিকেল পর্যন্ত কাউকে আটক করতে পারেনি পুলিশ।

বাংলাদেশ সময়: ১৮১১ ঘণ্টা, ২৫ জুলাই, ২০১৭
আরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।