ঢাকা, শুক্রবার, ১৪ চৈত্র ১৪৩০, ২৯ মার্চ ২০২৪, ১৮ রমজান ১৪৪৫

জাতীয়

রাজধানীতে র‌্যাবের গুলিতে ২ ছিনতাইকারী গুলিবিদ্ধ

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১১৩৮ ঘণ্টা, জুলাই ২৫, ২০১৭
রাজধানীতে র‌্যাবের গুলিতে ২ ছিনতাইকারী গুলিবিদ্ধ

ঢাকা: রাজধানীর আজিমপুর এলাকায় র‌্যাবের (র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন) গুলিতে মো. মোশররফ হোসেন (৩৯) ও মনির হোসেন (৩৫) নামে দুই ছিনতাইকারী গুলিবিদ্ধ হয়েছে।

মঙ্গলবার (২৫ জুলাই) দুপুর আড়াইটার দিকে আজিমপুর এতিমখানা রোড এলাকায় এ ঘটনা ঘটে।

ৠাব-১০ এর মেজর মহিউদ্দিন বাংলানিউজকে বলেন, গোপন সংবাদের ভিত্তিতে আমরা জানতে পাড়ি আজিমপুর এতিমখানা রোড এলাকায় গাড়ি নিয়ে একদল ছিনতাইকারী অবস্থান করেছে।

এসময় ৠাব সদস্যদের অবস্থান টের পেয়ে একটি মাইক্রোবাস ও একটি প্রাইভেটকারে করে ৫/৬ জন ছিনতাইকারী পালিয়ে যায়। অপর একটি প্রাইভেটকারে থাকা দুই ছিনতাইকারীকে সন্দেহ হলে, তাদের চ্যালেঞ্জ করেন ৠাব সদস্যরা। এসময় ৠাব সদস্যদের লক্ষ্য করে গুলি ছোড়লে ৠাবও পাল্টা গুলি ছোড়ে। এতে ওই দুই ছিনতাইকারী উরুতে গুলিবিদ্ধ হন। এ সময় প্রাইভেটকারে তল্লাশি করে একটি পিস্তল, এক রাউন্ডগুলি, দু’টি ম্যাগজিন জব্দ করা হয়।

তিনি আরও বলেন, ছিনতাইকারীরা বিভিন্ন ব্যাংকের সামনে গাড়ি নিয়ে অবস্থান করেন। ব্যাংক থেকে কেউ টাকা নিয়ে বের হলে আইন-শৃঙ্খলা বাহিনীর সদস্য পরিচয়ে তাদের গাড়িতে তুলে নিয়ে ছিনতাই করে।

বাংলাদেশ সময়: ১৭৩৩ ঘণ্টা, জুলাই ২৫, ২০১৭
এজেডএস/ওএইচ/

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।