ঢাকা, শনিবার, ৭ বৈশাখ ১৪৩১, ২০ এপ্রিল ২০২৪, ১০ শাওয়াল ১৪৪৫

জাতীয়

আশুগঞ্জ রেল স্টেশনকে অবনমনের প্রতিবাদে অবস্থান কর্মসূচি

| বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১১২৩ ঘণ্টা, জুলাই ২৫, ২০১৭
আশুগঞ্জ রেল স্টেশনকে অবনমনের প্রতিবাদে অবস্থান কর্মসূচি

ব্রাহ্মণবাড়িয়া: ব্রাহ্মণবাড়িয়ার আশুগঞ্জ রেল স্টেশনকে বি গ্রেড থেকে ডি গ্রেডে অবনমনের প্রতিবাদে পূর্ব ঘোষিত কর্মসূচি অনুযায়ী স্টেশনের প্লাটফরমে অবস্থান কর্মসূচি পালন করা হয়েছে।

মঙ্গলবার (২৫ জুলাই) সকাল থেকে দুপুর পর্যন্ত জাগ্রত আশুগঞ্জবাসী নামক সংগঠনের উদ্যোগে এ কর্মসূচি পালন করা হয়। এতে বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষার্থীসহ রাজনৈতিক, সাংস্কৃতিক ও সামাজিক সংগঠনের সদস্যরা অংশ নেয়।

সংগঠনের আহ্বায়ক ছফিউল্লাহ মিয়ার সভাপতিত্বে এসময় বক্তব্য রাখেন- উপজেলা আওয়ামী লীগের সাবেক সভাপতি ফিরোজ মিয়া, জাগ্রত আশুগঞ্জবাসীর সদস্য সচিব ঈসা খান, উপজেলা ঘাতক দালাল নির্মূল কমিটির সভাপতি মো. মোবারক আলী চৌধুরী, আশুগঞ্জ প্রেসক্লাবের সাধারণ সম্পাদক সাদেকুল ইসলাম সাচ্চু, নৌযান শ্রমিক ফেডারেশনের সভাপতি হাবিবুল্লাহ বাহার, জেলা পরিষদের সংরক্ষিত নারী সদস্য স্বপ্না বেগম প্রমুখ।  

বক্তারা বলেন, আশুগঞ্জ রেল স্টেশনটিকে বি গ্রেড থেকে ডি গ্রেডে অবনমনের প্রতিবাদে ৩০ জুলাইয়ের মধ্যে তিন দফা দাবি মানা না হলে ৩১ জুলাই সকাল থেকে আশুগঞ্জে হরতাল ও রেলপথ অবরোধ করা হবে। হরতাল পালনে সবার সহযোগিতা কামনা করেন তারা।

বাংলাদেশ সময়: ১৭২২ ঘণ্টা, জুলাই ২৫, ২০১৭
আরবি/

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।