ঢাকা, বৃহস্পতিবার, ১৪ চৈত্র ১৪৩০, ২৮ মার্চ ২০২৪, ১৭ রমজান ১৪৪৫

জাতীয়

বান্দরবানে পাহাড় ধসে নিখোঁজ মুন্নীর মরদেহ উদ্ধার

| বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১১০২ ঘণ্টা, জুলাই ২৫, ২০১৭
বান্দরবানে পাহাড় ধসে নিখোঁজ মুন্নীর মরদেহ উদ্ধার

বান্দরবান: বান্দরবানে পাহাড় ধসে নিখোঁজ মুন্নী বড়ুয়ার (৩৫) মরদেহ উদ্ধার করা হয়েছে।

মঙ্গলবার (২৫ জুলাই) বিকেল ৩টার দিকে বাঁশখালীর এক ব্যক্তির ফেসবুক স্ট্যাটাসের মাধ্যমে তার সন্ধান পাওয়া যায়।

মুন্নীর ছোট ভাই ছোটন বড়ুয়া বাংলানিউজকে বলেন, আমরা ফেসবুকে ছবি দেখে মরদেহ সনাক্ত করি।

তার মরদেহ গ্রহণ করার জন্য আমরা চট্টগ্রামে রওনা দিচ্ছি।

বাঁশখালী থানা পুলিশ জানায়, সোমবার (২৪ জুলাই) বিকেল ৩টার দিকে রাতাখদ্দ মোজাফফরাবাদ এলাকার শংখ নদীর তীরবর্তী লোকজন নদীতে একটি মরদেহ দেখতে পেয়ে পুলিশে খবর দেয়। পরে পুলিশ ঘটনাস্থলে গিয়ে মরদেহটি উদ্ধার করে।

চট্টগ্রামের বাঁশখালীর রাতাখদ্দ মোজাফফরাবাদ পুলিশ ফাঁড়ির উপ-পরিদর্শক (এসআই) সুজন সিকদার ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন। তিনি বাংলানিউজকে জানান, মঙ্গলবার সকালে তার মরদেহ ময়নাতদন্তের জন্য চট্টগ্রাম মেডিকেল কলেজ (চমেক) হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।

বান্দরবান সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রফিক উল্লাহ বাংলানিউজকে জানান, বাঁশখালী থানার কর্মকর্তাদের সঙ্গে কথা বলে বিষয়টি খতিয়ে দেখা হচ্ছে। মরদেহ আনার জন্য পরিবারের স্বজনদের চমেকে পাঠানো হয়েছে।

প্রসঙ্গত, রোববার (২৩ জুলাই) সকালে বান্দরবানের রুমা সড়কের ওয়াই জংশন এলাকার দৌলিয়ানপাড়ায় পাহাড় ধসে নিখোঁজ হন মুন্নীসহ পাঁচ ব্যক্তি। ওইদিন দুপুরে এক নারীর মরদেহ উদ্ধার করা হয়। এখনও আরও তিনজন নিখোঁজ রয়েছেন।

বাংলাদেশ সময়: ১৭০০ ঘণ্টা, জুলাই ২৫, ২০১৭
টিএইচ/আরবি/টিসি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।