ঢাকা, শনিবার, ১৪ বৈশাখ ১৪৩১, ২৭ এপ্রিল ২০২৪, ১৭ শাওয়াল ১৪৪৫

জাতীয়

বগুড়ায় সড়ক দুর্ঘটনায় কলেজ ছাত্র নিহত, সড়ক অবরোধ

| বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১০৩৮ ঘণ্টা, জুলাই ২৫, ২০১৭
বগুড়ায় সড়ক দুর্ঘটনায় কলেজ ছাত্র নিহত, সড়ক অবরোধ

বগুড়া: বগুড়া সদর উপজেলার নামুজায় সিএনজিচালিত অটোরিকশার ধাক্কায় আহত কলেজছাত্র জিলহাজ মিয়া (২০) চিকিৎসাধীন অবস্থায় মারা গেছেন। এ ঘটনায় ক্ষুব্ধ এলাকাবাসী বগুড়া-পীরব আঞ্চলিক সড়ক অবরোধ করেন।

জিলহাজ চকরামপুর গ্রামের প্রবাসী জালাল উদ্দিনের ছেলে। তিনি বগুড়া সরকারি কলেজের দ্বাদশ শ্রেণির ছাত্র ছিলেন।


 
ক্ষুব্ধ এলাকাবাসী মঙ্গলবার (২৫ জুলাই) সকাল ১০টা থেকে প্রায় দেড় ঘণ্টা বগুড়া-পীরব আঞ্চলিক সড়ক অবরোধ করে রাখেন। পরে পুলিশ ঘটনাস্থলে পৌঁছে অবরোধকারীদের সড়ক থেকে সরিয়ে দেয়।
 
দুপুরে নামুজা ইউনিয়ন পরিষদের (ইউপি)  চেয়ারম্যান রাসেল মামুন ঘটনার সত্যতা নিশ্চিত করে বাংলানিউজকে জানান, সোমবার (২৪ জুলাই) সন্ধ্যায় জিলহাজ ওই সড়ক দিয়ে বন্ধুদের সঙ্গে হেঁটে বাড়ি ফিরছিলেন। টেংরা স্কুল নামক স্থানে পেছন দিক থেকে সিএনজিচালিত অটোরিকশা জিলহাজকে ধাক্কা দেয়।
 
তাকে গুরুতর আহত অবস্থায় বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিক্যাল কলেজ (শজিমেক) হাসপাতালে ভর্তি করা হয়। শজিমেক হাসপাতালের চিকিৎসকের পরামর্শে  মঙ্গলবার সকালে উন্নত চিকিৎসার জন্য বগুড়া থেকে ঢাকায় নেওয়ার পথে তিনি মারা যান।
 
বগুড়া সদর থানার পুলিশ পরিদর্শক (ওসি-তদন্ত)  আসলাম আলী বাংলানিউজকে জানান, ওই ছাত্রের মৃত্যুর খবর পেয়ে স্থানীয়রা টেংরা স্কুলের সামনে গিয়ে সড়ক অবরোধ করেন।
 
পরে জনতাকে শান্ত করে সড়ক থেকে সরিয়ে দেওয়া হয় যোগ করেন তিনি। এ ঘটনায় নিহতের পরিবারের পক্ষ থেকে কোনো অভিযোগ করা হয়নি।

বাংলাদেশ সময়: ১৬৩৯ ঘণ্টা, জুলাই ২৫, ২০১৭
এমবিএইচ/আরআর
 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।