ঢাকা, শুক্রবার, ১৪ চৈত্র ১৪৩০, ২৯ মার্চ ২০২৪, ১৮ রমজান ১৪৪৫

জাতীয়

বাঘায় ১২ বছরের শিশুকে ধর্ষণ, ধর্ষককে গণধোলাই

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১০০২ ঘণ্টা, জুলাই ২৫, ২০১৭
বাঘায় ১২ বছরের শিশুকে ধর্ষণ, ধর্ষককে গণধোলাই

রাজশাহী: রাজশাহীর বাঘা উপজেলার মালিয়ানদাহ্‌ গ্রামে মক্তব থেকে বাড়ি ফেরার পথে ধর্ষণের শিকার হয়েছে ১২ বছরের এক শিশু। ঘটনার পর স্থানীয়রা অভিযুক্ত ধর্ষক জামরুল ইসলামকে গণধোলাই দিয়ে পুলিশে সোপর্দ করেছে।

মঙ্গলবার (২৫ জুলাই) সকালে উপজেলার মালিয়ানদাহ্‌ গ্রামে এ ঘটনা ঘটে। থানায় নেওয়ার পর প্রাথমিক জিজ্ঞাসাবাদে জামরুল পুলিশের কাছে ধর্ষণের কথা স্বীকার করেছে বলে জানা যায়।

রাজশাহীর বাঘা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আলী মাহামুদ জানান, উপজেলার পাকুড়িয়া ইউনিয়নের মালিয়ানদাহ্ জামে মসজিদে ইসলামী ফাউন্ডেশনের উদ্যোগে মসজিদভিত্তিক ইসলাম শিক্ষা পাঠাগার পরিচালনা করা হয়। ওই পাঠাগার থেকে মঙ্গলবার সকাল ৮টার দিকে বাড়ি ফিরছিল শিশুটি।

এ সময় একই গ্রামের বাবলুর ছেলে জামরুল ইসলাম ওই শিশুকে রাস্তা থেকে জোরপূর্বক তুলে নিয়ে গিয়ে পাশের একটি পরিত্যাক্ত ঘরে ধর্ষণ করে।

ঘটনার এক পর্যায় ওই শিশুর চিৎকারের স্থানীয়রা এগিয়ে আসে। তারা হাতেনাতে ধর্ষক জামরুলকে ধরে গণধোলাই দিয়ে পুলিশে সোপর্দ করে।

থানায় আনার পর প্রাথমিক জিজ্ঞাসাবাদে জামরুল তার অপরাধ স্বীকার করেছে। দুপুরে তার বিরুদ্ধে ধর্ষণের মামলা দায়ের করা হয়। ওই মামলায় গ্রেফতার দেখিয়ে দুপুরেই তাকে আদালতের মাধ্যমে রাজশাহী কারাগারে পাঠানো হয়েছে।

এছাড়া ধর্ষণের শিকার শিশুর ডাক্তারি পরীক্ষার জন্য রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে বলেও জানান এ পুলিশ কর্মকর্তা।

বাংলাদেশ সময়: ১৫৫৯ ঘণ্টা, জুলাই ২৫, ২০১৭
এসএস/এএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।