ঢাকা, বৃহস্পতিবার, ১১ বৈশাখ ১৪৩১, ২৫ এপ্রিল ২০২৪, ১৫ শাওয়াল ১৪৪৫

জাতীয়

লক্ষ্মীপুরে স্ত্রী হত্যার দায়ে স্বামীর যাবজ্জীবন

| বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৮৪৩ ঘণ্টা, জুলাই ২৫, ২০১৭
লক্ষ্মীপুরে স্ত্রী হত্যার দায়ে স্বামীর যাবজ্জীবন

লক্ষ্মীপুর: লক্ষ্মীপুর সদর উপজেলার জামীরতলী গ্রামে স্ত্রী হত্যার দায়ে স্বামী জসীম উদ্দিনের যাবজ্জীবন কারাদণ্ড ও ১০ হাজার টাকা জরিমানা করেছে আদালত।

মঙ্গলবার (২৫ জুলাই) দুপুরে অতিরিক্ত জেলা ও দায়রা জজ আদালতের বিচারক সাইদুর রহমান গাজী এ রায় দেন। দণ্ডপ্রাপ্ত আসামি জসিম উদ্দিন পলাতক রয়েছেন।

 

লক্ষ্মীপুর জেলা জজ আদালতের অতিরিক্ত পাবলিক প্রসিকিউটর (এপিপি) আবুল কালাম রায়ের বিষয়টি নিশ্চিত করেন। দণ্ডপ্রাপ্ত আসামি জসিম উদ্দিন সদর উপজেলার জামিরতলী গ্রামের আব্দুল করিমের ছেলে।

এজাহার সূত্রে জানা যায়, ২০০১ সালের ৩০ এপ্রিল রাতে স্ত্রী ফাতেমা বেগম ও স্বামী জসিম উদ্দিনের কথা কাটাকাটি হয়। একপর্যায়ে বাড়ির পুকুর ঘাট থেকে তাদের ধস্তাধস্তির শব্দ পাওয়া যায়। সকালে তাদের দেখতে না পেয়ে অনেক খোঁজাখুজির পর বিকেলে বাড়ির পাশের একটি ডোবা থেকে প্লাস্টিকের বস্তাভর্তি ফাতেমা বেগমের মৃতদেহ উদ্ধার করা হয়। জসিম তার স্ত্রীর গলায় ওড়না পেঁচিয়ে শ্বাসরোধ করে হত্যা করে লাশ ডোবায় লুকিয়ে রাখে। ২ মে নিহতের ভাই ছফি আহাম্মেদ বাদী হয়ে লক্ষ্মীপুর সদর থানায় হত্যা মামলা দায়ের করেন। দীর্ঘ সাক্ষ্য গ্রহণ ও শুনানি শেষে আসামির অনুপস্থিতিতে আদালত এর রায় দেন।

বাংলাদেশ সময়: ১৪৪৪ ঘণ্টা, জুলাই ২৫, ২০১৭
আরআই

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।