ঢাকা, শুক্রবার, ১৩ বৈশাখ ১৪৩১, ২৬ এপ্রিল ২০২৪, ১৬ শাওয়াল ১৪৪৫

জাতীয়

পাওনাদারের মরদেহ উদ্ধার, বাড়ির মালিক আটক

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৭২৮ ঘণ্টা, জুলাই ২৫, ২০১৭
পাওনাদারের মরদেহ উদ্ধার, বাড়ির মালিক আটক

সিরাজগঞ্জ: সিরাজগঞ্জের সয়দাবাদে পাওনা টাকা চাইতে গিয়ে নিখোঁজ হওয়ার তিনদিন পর মুনমুন সরকার (৩৮) নামে এক ইলেক্ট্রিক ব্যবসায়ীর মরদেহ উদ্ধার করেছে পুলিশ।

মঙ্গলবার (২৫ জুলাই) দুপুর ১২টার দিকে সদর উপজেলার সয়দাবাদ ইউনিয়নের নতুন সারটিয়া কামারপাড়া গ্রামের বাঞ্ছা সূত্রধরের ঘরে মাটিচাপা দেয়া মরদেহটি উদ্ধার করা হয়। মুনমুন বড় সারটিয়া গ্রামের বজলার রহমান মাস্টারের ছেলে।



এ ঘটনায় জড়িত সন্দেহে ওই বাড়ির মালিক পলাশ সূত্রধরকে (২২) আটক করা হয়েছে।

সায়দাবাদ ইউনিয়নের ৭ নং ওয়ার্ডের সদস্য রাজু আহমেদ ও ৮ নং ওয়ার্ডের সদস্য আব্দুল মান্নান বাংলানিউজকে জানান, বড় সারটিয়ার ইলেক্ট্রিক ব্যবসায়ী মুনমুন সরকারের কাছ থেকে নতুন সারটিয়া কামারপাড়া গ্রামের বাঞ্ছা সুত্রধরের ছেলে পলাশ সুদে ২ লাখ টাকা ধার নেয়।

২৩ জুলাই (রোববার) বিকেলে সুদসহ পাওনা টাকা চাইতে পলাশের বাড়িতে যান মুনমুন। এরপর থেকে নিখোঁজ হন তিনি। স্বজনেরা রোববার রাত থেকে সোমবার দিনভর খুঁজে তার সন্ধান না পেয়ে মঙ্গলবার সকালে পলাশ সূত্রধরের বাড়িতে খোঁজ নেন। এ সময় পলাশের তালাবদ্ধ ঘরের দরজার সামনে মুনমুনের শার্ট ও জুতো দেখতে পেয়ে তারা পুলিশে খবর দেন।

খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে পৌঁছে পলাশের ঘরের মেঝে খুঁড়ে মুনমুনের গলা কাটা মরদেহ উদ্ধার করে।

সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) হেলাল উদ্দিন বাংলানিউজকে জানান, নিহতের মরদেহ উদ্ধারের পর ময়নাতদন্তের জন্য সদর হাসপাতাল মর্গে পাঠানোর প্রস্তুতি চলছে। তাকে গলা কেটে দেহ থেকে মাথা বিচ্ছিন্ন করে হত্যার পর ঘরের মেঝেতে গর্ত করে পূতে রাখা হয়েছিল। এ হত্যাকাণ্ডের সঙ্গে জড়িত সন্দেহে ওই বাড়ির মালিক পলাশ সূত্রধরকে আটক করা হয়েছে।

বাংলাদেশ সময়: ১৩২৫ ঘণ্টা, ২৫ জুলাই, ২০১৭
আরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।