ঢাকা, শনিবার, ৬ বৈশাখ ১৪৩১, ২০ এপ্রিল ২০২৪, ১০ শাওয়াল ১৪৪৫

জাতীয়

অপহরণের ৩দিন পরে স্কুলছাত্রী উদ্ধার, অপহরণকারী আটক

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬০৪ ঘণ্টা, জুলাই ২৪, ২০১৭
অপহরণের ৩দিন পরে স্কুলছাত্রী উদ্ধার, অপহরণকারী আটক

কুষ্টিয়া: কুষ্টিয়ায় ৬ষ্ঠ শ্রেণির এক স্কুলছাত্রীকে অস্ত্রের মুখে অপহরণের ৩দিন পর অসুস্থ অবস্থায় উদ্ধার করা হয়েছে। এ ঘটনায় অপহরণকারী জাফিরুল ইসলামকে (৩৮) আটক করেছে পুলিশ।

সোমবার (২৪ জুলাই) দুপুরে ঝিনাইদহ জেলার একটি পানের বরজ থেকে অপহৃত ওই ছাত্রীকে উদ্ধার করে কুষ্টিয়ার ইসলামী বিশ্ববিদ্যালয় (ইবি) থানা পুলিশ।
 
ইবি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রতন শেখ বাংলানিউজকে জানান, কুষ্টিয়ার ইবি থানার মনোহরদিয়া ইউনিয়নের বলরামপুর গ্রামের এক কৃষকের মেয়ে (১০) শনিবার সন্ধ্যায় হাঁস খুঁজতে গেলে একই ইউনিয়নের জাফিরুল ইসলাম অস্ত্রের মুখে তাকে অপহরণ করে নিয়ে যায়।

সোমবার দুপুরে ওই স্কুলছাত্রীকে অসুস্থ অবস্থায় উদ্ধারসহ অপহরণকারীকে আটক করে পুলিশ।

তিনি আরো জানান, প্রাথমিক জিজ্ঞাসাবাদে জাফিরুল দু’দিন আটকে রেখে ওই স্কুল ছাত্রীকে ধর্ষণ করেছে বলে জানিয়েছে। উদ্ধারের পর কুষ্টিয়া জেনারেল হাসপাতালে ওই স্কুলছাত্রীর ডাক্তারি পরীক্ষা সম্পন্ন হয়েছে।

পরে ২২ ধারায় ওই স্কুলছাত্রীর জবানবন্দি রেকর্ড করেন বিজ্ঞ ম্যাজিস্ট্রেট। অপহরণকারীকে আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো  হয়েছে বলেও জানান তিনি।

অপহরণকারী জাফিরুলের বাড়ি পার্শ্ববর্তী ঝিনাইদহ জেলার হরিণাকুন্ডু থানার ভেড়াখালী গ্রামে। তার বাবার নাম মজিবর। সে কুষ্টিয়ার ইবি থানার মনোহরদিয়া ইউনিয়নের বলরামপুর গ্রামে তার শ্বশুরবাড়ি থাকতো।  

বাংলাদেশ সময়: ২২০২ ঘণ্টা, ২৪ জুলাই, ২০১৭
আরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।