ঢাকা, শুক্রবার, ৬ বৈশাখ ১৪৩১, ১৯ এপ্রিল ২০২৪, ০৯ শাওয়াল ১৪৪৫

জাতীয়

বৃষ্টি-যানজটে নাকাল ঘরমুখো মানুষ

স্পেশাল করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪৪৬ ঘণ্টা, জুলাই ২৪, ২০১৭
বৃষ্টি-যানজটে নাকাল ঘরমুখো মানুষ বৃষ্টি-যানজটে নাকাল ঘরমুখো মানুষ/ছবি: শাকিল আহমেদ

ঢাকা: সকাল থেকেই থেমে থেমে বৃষ্টির কারণে অসহনীয় যানজটে নাকাল হয়ে পড়েছেনে ঘরমুখো মানুষ। ঘণ্টার পর ঘণ্টা তাদের কেটে যাচ্ছে পথেই।

সকালে বৃষ্টি ও যানজট মাথায় নিয়ে কর্মস্থল যাওয়া মানুষেরা বিকেলেও ঘরে ফেরার পথে একই ভোগান্তিতে পড়েছেন। তবে বিকেলের পর সন্ধ্যা গড়িয়ে এই ভোগান্তি অসহনীয় পর্যায়ে এসে ঠেকেছে।

সোমবার (২৪ জুলাই) সন্ধ্যা পৌনে ৭টার দিকে সচিবালয়ের সামনের আব্দুল গনি রোড, জিরো পয়েন্ট, পল্টন এলাকায় যানজট ছিল চোখে পড়ার মতো।

পল্টন এলাকা থেকে মিরপুর ১০ নম্বর আসার পথে যানজটের তীব্রতা ছিল সীমাহীন। একটার পিছে আরেকটা গাড়ির দাঁড়িয়ে থাকতে দেখা যায়। সিগনাল ছাড়লেও সামান্য কয়েকটি যানবাহন পার করে আবারো বন্ধ করে দিতে হয়েছে ট্রাফিক পুলিশকে।

শাহবাগ, বাংলামোটর, কারওয়ান বাজার, ফার্মগেট, বিজয় সরণি, জাতীয় সংসদ ভবন এলাকা, মানিক মিয়া অ্যাভিনিউ, বঙ্গবন্ধু আন্তর্জাতিক সম্মেলন কেন্দ্র হয়ে রোকেয়া সরণি দিয়ে তালতলা পর্যন্ত লাগোয়া ছিল যানবাহনের দীর্ঘ লাইন।

তবে কাজীপাড়া, শেওড়াপাড়া এলাকায় তেমন যানজট দেখা দেয়নি। যানজটে নাকাল হয়ে কেউ কেউ পায়ে হেঁটেও ফিরছিলেন ঘরে।

বাংলাদেশ সময়: ২০৪২ ঘণ্টা, জুলাই ২৪, ২০১৭
এমআইএইচ/এমজেএফ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।