ঢাকা, শুক্রবার, ১৫ চৈত্র ১৪৩০, ২৯ মার্চ ২০২৪, ১৮ রমজান ১৪৪৫

জাতীয়

টাঙ্গাইলে বিএনপির দু’পক্ষের সংঘর্ষের ঘটনায় মামলা

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১২৫৮ ঘণ্টা, জুলাই ২৪, ২০১৭
টাঙ্গাইলে বিএনপির দু’পক্ষের সংঘর্ষের ঘটনায় মামলা

টাঙ্গাইল: টাঙ্গাইল বিএনপির বর্তমান কমিটির নেতাকর্মী এবং কমিটিতে পদবঞ্চিতদের মধ্যে সংঘর্ষের ঘটনায় ২৬ নেতাকর্মীর বিরুদ্ধে মামলা করেছে পুলিশ।

সোমবার (২৪ জুলাই) টাঙ্গাইল সদর থানার উপ পরিদর্শক (এসআই) মো. আল মামুন বাদি হয়ে মামলাটি দায়ের করেন।

মামলার আসামিরা হলেন- যুবদলের কেন্দ্রীয় কমিটির সাধারণ সম্পাদক সুলতান সালাউদ্দিন টুকু, জেলা বিএনপির সভাপতি শামছুল আলম তোফা, সাধারণ সম্পাদক ফরহাদ ইকবাল, জেলা বিএনপির সহ-সভাপতি সাদেকুল আলম খোকা ও আতাউর রজমান জিন্নাহ, যুগ্ম সম্পাদক খন্দকার আনিসুর রহমান ও আবুল কাশেম, সাংগঠনিক সম্পাদক আব্দুল হামিদ তালুকদার, প্রচার সম্পাদক ও জেলা শ্রমিক দলের সাধারণ সম্পাদক একেএম মনিরুল হক, জেলা তাঁতী দলের সাধারণ সম্পাদক হাবিবুর রহমান, জেলা ছাত্রদলের সভাপতি খন্দকার রাশেদুল আলম, ছাত্রদলের সহ-সভাপতি আবেদ হোসেন, যুগ্ম সম্পাদক নুরুল ইসলাম, ক্রীড়া সম্পাদক রাশেদ খান, যুবদল কর্মী তানভির হোসেন, আমিনুল ইসলাম, মানিক মিয়া, মো. রুবেল, রজব মিয়া, মনিরুজ্জামান তুষার, সিরাজুল ইসলাম, সিফাত মিয়া, শহিদুল ইসলাম, আবুল হোসেন, ইকবাল হোসেন, আমির হামজা সিকদার।

এ মামলা প্রসঙ্গে জেলা বিএনপির সভাপতি শামছুল আলম তোফা বাংলানিউজকে জানান, সরকারি দলের সঙ্গে আঁতাত করে পদবঞ্চিতরা জেলা বিএনপির কর্মী সংগ্রহ কর্মসূচিতে প্রশাসনের সহায়তায় হামলা করেছিল।

এদিকে, পদবঞ্চিত অংশের নেতা এবং কমিটি থেকে পদত্যাগী সহ-সভাপতি হাসানুজ্জামিল শাহীন বাংলানিউজকে জানান, কমিটি গঠনে ত্যাগী নেতাকর্মীদের মূল্যায়ন করা হয়নি। তাই তারা রোববার সদস্য সংগ্রহ কর্মসূচিতে কেন্দ্রীয় নেতাদের কাছে অভিযোগ জানাতে যাচ্ছিলেন। এসময় বর্তমান কমিটির নেতৃত্বে হামলার ঘটনা ঘটে। তারা যেহেতু হামলা ভাঙচুর করেছে মামলা তাদের বিরুদ্ধে হবে এটাই স্বাভাবিক বলে জানান তিনি।

বাংলাদেশ সময়: ১৮৪৯ ঘণ্টা, জুলাই ২৪, ২০১৭
এনটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।