ঢাকা, বৃহস্পতিবার, ১২ বৈশাখ ১৪৩১, ২৫ এপ্রিল ২০২৪, ১৫ শাওয়াল ১৪৪৫

জাতীয়

কালীগঞ্জে গৃহবধূর মরদেহ উদ্ধার

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১২১৩ ঘণ্টা, জুলাই ২৪, ২০১৭
কালীগঞ্জে গৃহবধূর মরদেহ উদ্ধার

লালমনিরহাট: লালমনিরহাটের কালীগঞ্জ উপজেলায় হোসনে আরা (২৬) নামে এক গৃহবধূর মরদেহ উদ্ধার করেছে পুলিশ। এ ঘটনায় জিজ্ঞাসাবদের জন্য ওই গৃহবধূর শ্বশুর-শ্বাশুড়িকে আটক করা হয়েছে।

সোমবার (২৪ জুলাই) দুপুরে উপজেলার কাকিনা ইউনিয়নের কাজিরহাট এলাকার বিধুয়ামাল্লী ব্রিজের নিচ থেকে ওই গৃহবধূর মরদেহ উদ্ধার করা হয়। হোসনে আরা ওই গ্রামের জোবায়দুল মিয়ার স্ত্রী।

স্থানীয়রা জানায়, ৮ বছর আগে হোসনে আরা-জোবায়দুলের বিয়ে হয়। বিয়ের পর থেকে তাদের সংসারে ঝগড়া-বিবাদ লেগেই থাকতো। রোববার (২৩ জুলাই) রাতে স্বামী-স্ত্রীর মধ্যে ঝগড়া হয়। পরে দুপুরে স্থানীয়রা বিধুয়ামাল্লী ব্রিজের নিচে হোসনে আরার মরদেহ দেখতে পেয়ে পুলিশে খবর দেন। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল থেকে মরদেহটি উদ্ধার করে ময়ন‍াতদন্তের জন্য সদর হাসপাতাল মর্গে পাঠায়।

কালীগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মকবুল হোসেন বাংলানিউজকে জানান, প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে তাকে শ্বাসরোধ করে হত্যা করা হয়েছে। এ ঘটনায় জিজ্ঞাসাবাদের জন্য গৃহবধূর শ্বশুর আব্দুল ছাত্তার (৬০) ও শ্বাশুড়ি জোবেদা বেগমকে (৫৪) আটক করে হয়েছে।

বাংলাদেশ সময়: ১৮১০ ঘণ্টা, জুলাই ২৪, ২০১৭
টিএ/এনটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।