ঢাকা, বৃহস্পতিবার, ১২ বৈশাখ ১৪৩১, ২৫ এপ্রিল ২০২৪, ১৫ শাওয়াল ১৪৪৫

জাতীয়

রূপগঞ্জে আরো ৬টি এসএমজি চাইনিজ রাইফেল উদ্ধার

উপজেলা করসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১১৩১ ঘণ্টা, জুলাই ২৪, ২০১৭
রূপগঞ্জে আরো ৬টি এসএমজি চাইনিজ রাইফেল উদ্ধার রূপগঞ্জে আরো ৬টি এসএমজি চাইনিজ রাইফেল উদ্ধার

রূপগঞ্জ (নারায়ণগঞ্জ): নারায়ণগঞ্জের রূপগঞ্জে আরো ছয়টি এসএমজি চাইনিজ রাইফেল উদ্ধার করেছে পুলিশ।

সোমবার (২৪ জুলাই) বিকেলে উপজেলার পুর্বাচল উপশহরের ৫ নম্বর ক্যানেল (লেক) এলাকা থেকে রাইফেলগুলো উদ্ধার করা হয়।

রূপগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ইসমাইল হোসেন বাংলানিউজকে জানান, বিকেলে গোবিন্দপুর এলাকার সামসুল হক মোল্লার ছেলে খায়রুল মোল্লা লেকের পাশেই একটি ঝোপের ভেতরে এসএমজি চাইনজ রাইফেলগুলো দেখতে পান।

খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে ঝোপ কেটে ছয়টি এসএমজি চাইনিজ রাইফেল উদ্ধার করে।

১ জুন বৃহস্পতিবার গভীর রাতে রূপগঞ্জের পূর্বাচলে ৫নং সেক্টর ও পূর্বাচলের ব্লু সিটি হাউজিং এলাকাতে ৬২টি সাব মেশিন গান (এসএমজি), দূরবীণ যুক্ত দুটি রকেট লাঞ্চার, ৪৪টি ম্যাগজিন,৭ পয়েন্ট ৬২ বোর ও নাইন এমএম ৫টি পিস্তল, দুটি ওয়াকিটকি, ৪২টি হ্যান্ড গ্রেনেড ও পাঁচ বস্তা বিপুল সংখ্যক গুলি, ডেটোনেটর, বোমা তৈরির সরঞ্জাম উদ্ধার করা হয়। ৩ জুন শনিবার সন্ধ্যায় উপজেলার ভোলাব ইউনিয়নের বাসন্দা (পাইশকা) এলাকার শীতলক্ষ্যা নদী থেকে আরো ৫টি এসএমজি অস্ত্র উদ্ধার করা হয়।

এ ঘটনায় জেলা গোয়েন্দা পুলিশ (ডিবি) ইনচার্জ ইন্সপেক্টর মাহমুদুল ইসলাম বাদি হয়ে ছয় জনকে আসামি করে একটি মামলা দায়ের করেন। ছয় জনের মধ্যে পাঁচ জনকে গ্রেফতার করা হয়েছে। বাকি একজন পলাতক রয়েছেন।

বাংলাদেশ সময়: ১৭২৩ ঘণ্টা, জুলাই ২৪, ২০১৭
এনটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
welcome-ad