ঢাকা, শুক্রবার, ১৪ চৈত্র ১৪৩০, ২৯ মার্চ ২০২৪, ১৮ রমজান ১৪৪৫

জাতীয়

তাড়াশে কৃষককে পিটিয়ে হত্যা

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৮১০ ঘণ্টা, জুলাই ২৪, ২০১৭
তাড়াশে কৃষককে পিটিয়ে হত্যা

সিরাজগঞ্জ: সিরাজগঞ্জের তাড়াশে খোরশেদ আলম খুশি (৬০) নামে এক কৃষককে পিটিয়ে হত্যা করেছে প্রতিপক্ষের লোকজন। সোমবার (২৪ জুলাই) সকাল ১১টার দিকে উপজেলার তালম ইউনিয়নের গোনতা গ্রামের একটি মাঠে এ ঘটনা ঘটে।

স্থানীয় তালম ইউনিয়ন পরিষদ (ইউপি) চেয়ারম্যান আব্বাসউজ্জামান বাংলানিউজকে জানান, জমির সীমানা নিয়ে খোরশেদ আলম খুশির সঙ্গে একই গ্রামের আবুল হোসেনের দ্বন্দ্ব চলে আসছিল। কয়েকদিন আগে স্থানীয় মেম্বার ও মুরুব্বিদের উপস্থিতিতে জমির সীমানা নির্ধারণ করে দেন সার্ভেয়ার।

সোমবার সকালে ওই জমির সীমানায় আইল কাটতে যান খুশি। এ সময় প্রতিপক্ষ আবুল হোসেনের ছেলে ও গুলটা শহীদ এম মনসুর আলী ডিগ্রী কলেজের প্রভাষক আব্দুল আজিজ তার সহযোগীদের নিয়ে বাধা দেন। এসময় উভয়পক্ষের মধ্যে কথা কাটাকাটি হয়। একপর্যায়ে খুশিকে বাঁশ দিয়ে পিটিয়ে হত্যা করে পালিয়ে যান তারা।

তাড়াশ থানার ওসি (তদন্ত)  ফজলে আশিক ঘটনার সত্যতা নিশ্চিত করে বাংলানিউজকে জানান, খবর পেয়ে ঘটনাস্থলে পৌঁছে মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য সদর হাসপাতালে পাঠানোর প্রস্তুতি চলছে।

বাংলাদেশ সময়: ১৪০৬ ঘণ্টা, ২৪ জুলাই, ২০১৭
আরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।