ঢাকা, বৃহস্পতিবার, ১৪ চৈত্র ১৪৩০, ২৮ মার্চ ২০২৪, ১৭ রমজান ১৪৪৫

জাতীয়

বালিয়াডাঙ্গীতে এক ব্যক্তিকে কুপিয়ে হত্যা

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৭৫৭ ঘণ্টা, জুলাই ২৪, ২০১৭
বালিয়াডাঙ্গীতে এক ব্যক্তিকে কুপিয়ে হত্যা

ঠাকুরগাঁও: ঠাকুরগাঁও জেলার বালিয়াডাঙ্গী উপজেলার বিশ্রামপুর (নয়াবন্দর) গ্রামে খলিলুর রহমান (৫০) নামে এক ব্যক্তিকে কুপিয়ে হত্যা করেছে দুর্বৃত্তরা।

সোমবার (২৪ জুলাই) ভোরে বিশ্রামপুর (নয়াবন্দর) ভূট্টা খেতে এ হত্যাকাণ্ডের ঘটনা ঘটে।

পারিবারিক সূত্রে জানা যায়, খলিলুর রহমানকে আনুমানিক রাত ১২টায় মোবাইল ফোনে ডেকে নিয়ে কে বা কারা পার্শ্ববর্তী ফাঁকা মাঠের ভূট্টা খেতে কুপিয়ে হত্যা করে।

তার মাথা ও গলায় ধারালো অস্ত্রের আঘাতের চিহ্ন রয়েছে।
 
মৃত্যু নিশ্চিত করার পর ঘটনাস্থলে থেকে ৫শ’ গজ দূরে দানেশ মিলারের গরুর ফার্মের পেছনে বাঁশ ঝাড়ের পাশে মরদেহটি ফেলে পালিয়ে যায় দুর্বৃত্তরা। যাওয়ার সময় নিহতের মোবাইল ফোনের সিম ফেলে মোবাইলটি নিয়ে যায়।

এ বিষয়ে বালিয়াডাঙ্গী থানার পরিদর্শক (তদন্ত) মিজানুর রহমান জানান, জমি সংক্রান্ত বিরোধের জের ধরে এ হত্যাকাণ্ড ঘটে থাকতে পারে। সন্দেহজনক ৩ জনকে আটক করে  জিজ্ঞাসাবাদ করা হচ্ছে।

আটক ব্যক্তিরা হলেন-বিশ্রামপুর গ্রামের মৃত দানেশ আলীর ছেলে আকবর আলী (৪০), আইজুল হকের ছেলে আব্দুর রহিম (২৮) ও দরশতুল্লার ছেলে আব্দুস সুবহান (৫০)।

এদিকে এলাকাবাসী জানায়, নিহত খলিলুর রহমান অত্র এলাকার সহজ সরল ও নিরীহ মানুষ ছিলেন, তার সঙ্গে তেমন কারো শত্রুতা ছিল না। তবে জমিজমার জের ধরে এ হত্যাকাণ্ড সংঘটিত হতে পারে ।

বাংলাদেশ সময়: ১৩৪৮ ঘণ্টা, ২৪ জুলাই, ২০১৭
আরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।