ঢাকা, মঙ্গলবার, ১০ বৈশাখ ১৪৩১, ২৩ এপ্রিল ২০২৪, ১৩ শাওয়াল ১৪৪৫

জাতীয়

শিক্ষার্থীর আত্মহত্যার চেষ্টা

| বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯০২ ঘণ্টা, জুলাই ২৩, ২০১৭
শিক্ষার্থীর আত্মহত্যার চেষ্টা ছবি: ব‍াংলানিউজটোয়েন্টিফোর.কম

সাভার (ঢাকা): আমার আর ডাক্তার হওয়া হবে না। আমি ডাক্তার হতে পারবো না। আমার স্বপ্ন, আমার পরিবারের আশা আর পূরণ হবে না। এ জীবন রেখে কি হবে? পরীক্ষার ফলাফল আশানুরুপ না হওয়ায় সাভারে পুজা সূত্রধর নামের এক শিক্ষার্থী আত্মহত্যার চেষ্টা করেছেন। হাসপাতালের বিছানায় শুয়ে এমনটি বলতে থাকে সে। আবেগে আপ্লুত হয়ে কান্নায় ভেঙে পরে…

পুজার ভাই সঞ্জয় বাংলানিউজকে জানান, সাভার বিশ্ববিদ্যালয় কলেজ থেকে বিজ্ঞান বিভাগ থেকে এবার সে এইচএসসি পরীক্ষায় অংশগ্রহণ করেন। কিন্তু সে ৩.৯৫ পয়েন্ট পায়।

এর আগে এসএসসি পরীক্ষায় অল্পের জন্য এ প্লাস পায়নি। তখনও সে ৪.৮৬ পায়। কিন্তু মেডিকেলে অংশগ্রহণের জন্য মোট ৯.০০ পয়েন্ট প্রয়োজন। তাই সে মন প্রাণ দিয়ে এবার সে পরীক্ষায় ভালো ফলাফলের চেষ্টা চালায়। তবুও সে এবার কাঙ্খিত ফলাফল লাভ করতে না পারায় সবার অগচরে আত্মহত্যার চেষ্টা করে।

পরিবারের সদস্যরা বিষয়টি টের পেয়ে দ্রুত তাকে সাভার এনাম মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করে। বর্তমানে সে হাসপাতালের মেডিসিন বিভাগে রয়েছে এবং আশঙ্কামুক্ত রয়েছে বলে জানান প্রফেসর ডা. এ কে এম মুজিবুর রহমান।
 
বাংলাদেশ সময়: ০০৪৬ ঘণ্টা, জুলাই ২৪, ২০১৭
বিএসকে/

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।