ঢাকা, বৃহস্পতিবার, ১২ বৈশাখ ১৪৩১, ২৫ এপ্রিল ২০২৪, ১৫ শাওয়াল ১৪৪৫

জাতীয়

ভূঞাপুরে ছেলেকে তুলে নেয়ার খবরে বাবার মৃত্যু

| বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮৩০ ঘণ্টা, জুলাই ২৩, ২০১৭
ভূঞাপুরে ছেলেকে তুলে নেয়ার খবরে বাবার মৃত্যু

টাঙ্গাইল: টাঙ্গাইলের ভূঞাপুরে জাহিদুল ইসলাম (২৮) নামে এক মাছ ব্যবসায়ীকে র‌্যাব পরিচয়ে তুলে নিয়ে যাওয়ার খবরে তার বাবার হার্ট অ্যাটাকে মৃত্যু হয়েছে বলে পরিবারের পক্ষ থেকে অভিযোগ উঠেছে।

পরিবারের পক্ষ থেকে এ অভিযোগ করা হলেও র‌্যাবের পক্ষ থেকে রোববার (২৩ জুলাই) এ ধরনের কোনো অভিযান চালানো হয়নি বলে জানানো হয়েছে।

রোববার দুপুরে এ ঘটনা ঘটে।

জাহিদুলের বাড়ি গোবিন্দাসী ইউনিয়নের চর চিতুলিয়া গ্রামে। তিনি এলাকায় মাছের ব্যবসা করেন।

গোবিন্দাসী ইউপি সদস্য আনোয়ার হোসেন বাংলানিউজকে জানান, চর চিতুলিয়া গ্রামের মর্তুজ আলীর ছেলে জাহিদুলকে বাড়ি থেকে সাদা পোশাকধারী সাত ব্যক্তি দুপুরে র‌্যাব-১২ লেখা দু’টি স্পিডবোটে করে তুলে নিয়ে যায়। জাহিদুলকে তুলে নেওয়ার সময় তাদের পরিচয় জানতে চাইলে তারা র‌্যাবের সদস্য বলে জানায়।

তিনি আরও জানান, র‌্যাব জাহিদুলকে তুলে নিয়ে গেছে এমন খবরে তার বাবা মর্তুজ আলী অসুস্থ হয়ে পড়েন এবং মারা যান।

গোবিন্দাসী ইউনিয়ন পরিষদের (ইউপি) চেয়ারম্যান মোস্তাফিজুর রহমান বাংলানিউজকে জানান, র‌্যাব-১২ পরিচয়ে জাহিদুলকে তুলে নিয়ে গেছে। তাৎক্ষণিক ভূঞাপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তাকে (ওসি) বিষয়টি অবহিত করা হয়েছে।

টাঙ্গাইলে কর্মরত র‌্যাব-১২ এর তিন নম্বর কোম্পানি কমান্ডার অতিরিক্ত পুলিশ সুপার বীণা রাণী দাশ বাংলানিউজকে জানান, তাদের কোনো টিম ভূঞাপুরে অভিযান পরিচালনা করেনি।

বাংলাদেশ সময়: ০০২৯ ঘণ্টা, জুলাই ২৪, ২০১৭
আরবি/

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
welcome-ad