ঢাকা, শনিবার, ৭ বৈশাখ ১৪৩১, ২০ এপ্রিল ২০২৪, ১০ শাওয়াল ১৪৪৫

জাতীয়

খুলনা ঈগলু আইসক্রিমের রিজিওনাল সেলস কনফারেন্স 

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪৫৬ ঘণ্টা, জুলাই ২৩, ২০১৭
খুলনা ঈগলু আইসক্রিমের রিজিওনাল সেলস কনফারেন্স 

খুলনা: খুলনা ঈগলু আইসক্রিমের রিজিওনাল সেলস কনফারেন্স অনুষ্ঠিত হয়েছে। 

রোববার (২৩ জুলাই) সন্ধ্যা ৬টায় হোটেল সিটি ইনে খুচরা পর্যায়ে ব্যবসায়ীদের সঙ্গে সর্ম্পোকন্নয়ন ও বিপনন ব্যবস্থা জোরদার করার জন্য এ কনফারেন্সের আয়োজন করা হয়।  

এতে খুলনা, বাগেরহাট, সাতক্ষীরা, পিরোজপুর, গোপালগঞ্জ, মাদারীপুর, ফরিদপুর জেলার ঈগলুর প্রায় অর্ধ শতাধিক ডিলার ও খুচরা ব্যবসায়ী অংশগ্রহণ করেন।

 

খুলনা আঞ্চলিক বিক্রয় ব্যবস্থাপক মো. আমজাদ হোসাইনের সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন ‌ঈগলুর ন্যাশনাল সেলস ম্যানেজার মাজিদুল হক।  

বিশেষ অতিথি ছিলেন ঈগলুর হেড অব মার্কেটিং মোল্লা মো. শরীফ, সিনিয়র ব্রান্ড ম্যানেজার নাজনীন আক্তার ও ব্রান্ড ম্যানেজার সুমিত চক্রবর্তী।  

অনুষ্ঠানে অতিথিরা বলেন, আব্দুল মোনেম লিমিটেডের উৎপাদিত ঈগলু দেশের নাম্বার ওয়ান ব্রান্ড যা, ব্রান্ড ফোরাম স্বীকৃত। দেশের ভোক্তাদের সর্বাধিক সমাদৃত এ আইসক্রিম। সবকিছু নিয়ন্ত্রণের জন্য আমাদের আছে দেশি-বিদেশি বিশেষজ্ঞ। এ কারণেই আমরা ধরে রাখতে পেরেছি মানুষের আস্থা ও ভরসা।  

ডিলার ও বিক্রয়কর্মীদের উদ্দেশ্যে তারা বলেন, বিয়ে, জন্মদিনসহ যেকোনো উৎসব-অনুষ্ঠানে ঈগলু আইসক্রিমের জুরি নেই। আর এসব আইসক্রিম বিক্রির ক্ষেত্রে আপনাদের অবদান সবচেয়ে বেশি।  

পর্যায়ক্রমে আপনাদের সব দাবি রক্ষা করা হবে বলেও মন্ত্যব করেন তারা।  

বাংলাদেশ সময়: ২০৫৭ ঘণ্টা, আগস্ট ২৩, ২০১৭
এমআরএম/জেডএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।